1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হৃতিকের টার্গেট এবার কঙ্গনার ল্যাপটপ! - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

হৃতিকের টার্গেট এবার কঙ্গনার ল্যাপটপ!

  • Update Time : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০১৬
  • ২৩২ Time View

8906_Hritik-with-Kangna-0গত সপ্তাহে সাইবার ক্রাইম সেল আইনে বলিউড তারকা কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মামলা করেছেন হৃতিক রোশন। এক সপ্তাহের সমনও জারি হয়েছিল। নির্ধারিত এ সময়ের মধ্যে কঙ্গনাকে বান্দ্রার কুর্লা থানায় এসে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। তবে কুইন খ্যাত নায়িকা একা নন। তার সঙ্গে এ মামলায় আসামি করা হয় বোন রঙ্গোলিকেও। থানায় হাজির হওয়ার জন্য দুই বোনের জন্য আজই শেষ দিন। কঙ্গনা ও রঙ্গোলি কী আজ আত্মসমর্পণ করবেন? সে প্রশ্ন তো থাকছেই। তবে এরই মধ্যে নতুন আরেক ঘটনার জন্ম নিয়েছে সাইবার আইনের এ মামলাকে ঘিরে। সম্প্রতি হৃতিক বান্দ্রার পুলিশকে কঙ্গনার ব্যবহৃত ল্যাপটপ তল্লাশি করার জন্য অনুরোধ জানান। কারণ ল্যাপটপটি তল্লাশি করলেই ফেইক আইডি থেকে পাঠানো মেইলের তথ্য বের করা সম্ভব হবে বলে সন্দেহ করছেন জুনিয়র রোশন। গত সপ্তাহে হৃতিকের মেইলে একটি ফেইক আইডি থেকে কয়েকটি মেইল আসে। আর সেটা কঙ্গনা ও তার বোন রঙ্গোলি করেছেন বলেই অভিযোগ করে মামলা করেন সুপার হিরো খ্যাত এ অভিনেতা। কিন্তু এ নিয়ে কঙ্গনা খুব একটা ভয় পাননি। এমনকি সম্প্রতি মামলা তদন্তের স্বার্থে ল্যাপটপ তল্লাশি করতে চাইলেও তিনি রাজি নন বলে জানান। এদিকে এ মামলার প্রেক্ষিতে কঙ্গনার আইনজীবী রেজওয়ান সিদ্দিকী সংবাদ মাধ্যমকে বলেন, কঙ্গনা ও তার বোনের বিরুদ্ধে যে সাইবার আইনে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এটা হৃতিক রোশন ব্যক্তিগত শত্রুতা থেকে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে করেছেন বলে আমি মনে করি। আর তাছাড়া, কঙ্গনা বিষয়টি নিয়ে খুব একটা ঘাবড়ে যাননি। তিনি যথানিয়মে আইনি লড়াই চালিয়ে যাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com