1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সর্বোচ্চ সম্মাননা প্রাপ্তির পর... - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সর্বোচ্চ সম্মাননা প্রাপ্তির পর…

  • Update Time : রবিবার, ১৫ মে, ২০১৬
  • ২২৭ Time View

14041_e10বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি সময়ের জনপ্রিয় শিল্পী ও সুরকার বেলাল খান। বিশেষ করে অ্যালবাম, চলচ্চিত্রের গান ও স্টেজ নিয়েই তার এখনকার ব্যস্ততা। এদিকে টানা ব্যস্ততা ও জনপ্রিয়তার পাশাপাশি সমপ্রতি চলচ্চিত্রকেন্দ্রিক রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা প্রাপ্তির ঘটনাও ঘটেছে বেলালের ক্যারিয়ারে। সেরা সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৪ পেয়েছেন তিনি। অল্প সময়ের ক্যারিয়ারে এটা অনেক বড় একটি প্রাপ্তি তার জন্য। গেল ১২ই মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেছেন বেলাল। এ অনুভূতিটা কেমন ছিল? বেলাল বলেন, প্রিয় প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেয়ার মাহেন্দ্রক্ষণটি সব সময়ই স্মরণীয় হয়ে থাকবে। কাজের স্বীকৃতি পেলে কার না ভালো লাগে। তাও আমি এবার পেলাম রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা। এ অনুভূতিটা আসলে বলে বোঝানো যাবে না। আমাকে এতদূর পৌঁছে দেয়ার জন্য ধন্যবাদ শ্রোতা-দর্শকদের। সব সময় সবাইকে এভাবেই পাশে চাই। ভালো ভালো গান সামনে করে যেতে চাই। সর্বোচ্চ সম্মাননা ও পুরস্কার প্রাপ্তিতো হলো। এবার মিশন কি? কিভাবে এগুবেন? উত্তরে বেলাল বলেন, এখনতো দায়িত্ব আরও বেড়ে গেল। তাই সচেতনতার সঙ্গেই কাজ করতে চাই। গতানুগতিক কাজ আর করবো না। এরইমধ্যে মিশ্র অ্যালবামে গাওয়া বন্ধ করেছি। ভালো প্রজেক্ট হলেই কেবল অ্যালবামে গান গাইবো। আর আমি গড়পড়তা কাজ করতে চাই না। কারণ শ্রোতাদের প্রত্যাশা আমার প্রতি এখন আরও বেশি। সেই প্রত্যাশা অনুযায়ী ভালো মানের গান করতে চাই। গেল পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশ হয়েছে বেলাল খানের সুরে ঐশীর একক অ্যালবাম ‘মায়া’। এ অ্যালবামের সব গানের সুর করেছেন বেলাল। এরই মধ্যে এ অ্যালবামের ফোক ধাঁচের গানগুলো
প্রশংসিত হচ্ছে শ্রোতামহলে। অন্যদিকে বেলাল বর্তমানে চলচ্চিত্র ও অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এরই মধ্যে একটি দ্বৈত অ্যালবামের কাজ শুরু করেছি। এটি ঈদে প্রকাশ করার আশা রাখি। আর চলচ্চিত্রের গানের কাজ চলছে। আশা করছি এ মাধ্যমে ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারবো।

বর্তমানে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? বেলাল খান বলেন, আমারতো মনে হয় ভালোর দিকে যাচ্ছে। কারণ অডিও ইন্ডাস্ট্রিতে এখন আয়ের নতুন নতুন মাধ্যম তৈরি হয়েছে। পুরোনো কোম্পানিগুলো নতুন করে বিনিয়োগ করছে। তাছাড়া ইউটিউব থেকে আয়েরও পথ তৈরি হয়েছে। যদিও মাধ্যমগুলো এখন আমাদের কাছে নতুন। তারপরও এর মাধ্যমে নতুন সম্ভাবনার সৃষ্টি হয়েছে। আমার বিশ্বাস সামনে অডিও ইন্ডাস্ট্রি আরও ভালোর দিকে যাবে। আপনার সমসাময়িক যারা কাজ করছেন তারা কেমন করছেন বলে মনে হয়? বেলাল বলেন, এখনকার তরুণদের অনেক মেধা রয়েছে। রয়েছে  অনেক চেষ্টা এবং সাধনাও। সেটা কাজে লাগিয়ে সফলতাও পাচ্ছে কেউ কেউ। এটা অবশ্যই প্রশংসাযোগ্য। তবে আমি একজন ক্ষুদ্র শিল্পী হিসেবে মনে করি তারকাখ্যাতি পাওয়ার স্বপ্নে বিভোর না থেকে কাজে মনোযোগী হওয়া উচিত। তাহলেই সফলতা আসবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com