1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কতটুকু কি করেছি সেটা দর্শকরাই বিচার করবেন’ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

কতটুকু কি করেছি সেটা দর্শকরাই বিচার করবেন’

  • Update Time : সোমবার, ৬ জুন, ২০১৬
  • ২৪০ Time View

17198_alaponগানে জনপ্রিয়তা পাওয়ার পর অনেক সংগীতশিল্পীকে অভিনয়ে ঝুকতে দেখা যাবার বিষয়টি বেশ পুরোনো। অনেকে শখে অভিনয় করলেও এসব শিল্পীর  কেউ কেউ আবার দীর্ঘদিন ধরে অভিনয়ের মাধ্যমে সফলতাও অর্জন করেছেন। এদের মধ্যে রয়েছেন জনপ্রিয় সংগীত তারকা আগুন, পার্থ বড়–য়া, জন কবিরসহ অনেকে। তবে গত কয়েক বছরে শিল্পীদের মধ্যে নাটকে কাজ করে সবচেয়ে বেশি সফলতা ও জনপ্রিতা পেয়েছেন তাহসান। বেশ আগে থেকে অভিনয় করলেও হালে সর্বোচ্চ সফলতা তুলে নিয়েছেন তিনি। আর তার ধারাবাহিকতায় এবার যোগ হযেছেন আরেক মিউজিক সেনসেশন হৃদয় খান। গত কয়েক বছরে ধারাবাহিকভাবে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন এ তারকা। তবে এবার ঈদের জন্য প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছেন তিনি। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘রূপকথা’ শিরোনামের একটি নাটকের মাধ্যমে তার যাত্রা শুরু হয়েছে অভিনয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন তিশা। গান থেকে অভিনয়ে আসা প্রসঙ্গে হৃদয় বলেন, নাটকে কাজ করার প্রস্তাব অনেক দিন ধরে পেয়ে আসছি। তবে রাজ ভাই যখন আমাকে ‘রূপকথা’ নাটকের গল্পটি শোনালেন সেটা ভালো লেগে গেলো। এভাবেই আসলে অভিনয়টা করা। কতটুকু কি করেছি সেটা দর্শকরাই বিচার করবেন। তবে আমি অভিনয়টা খুব উপভোগ করছি। এদিকে শুধু এ নাটকই নয়, একটি  টেলিছবিতেও অভিনয় করেছেন হৃদয়। এসএ হক অলিকের পরিচালনায় ‘ফিরে যাওয়া হলো না’ নামের এ টেলিফিল্মে তিনি অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গে। এছাড়াও তানভীর খানের একটি নাটকে অভিনয় করেছেন এ তারকা। বর্তমানে আরও অন্তত হাফ ডজন নাটকের প্রস্তাব রয়েছে তার কাছে। ব্যাটে বলে মিলে গেলে সেগুলোতেও অভিনয় করবেন তিনি। নাটকে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে হৃদয় বলেন, মিউজিক ভিডিও করার সময় কাছ  থেকে কাজগুলো দেখা হয়েছে। আমি নিজেও আমার ভিডিও নির্মাণ করেছি। তবে নাটকে সংলাপের সঙ্গে অভিনয় করতে হয়। সবকিছু সহজ হয়েছে পরিচালকদের সহযোগিতার কারণেই। বাদ-বাকি ছেড়ে দিয়েছি দর্শকদের কাছে। এদিকে সম্প্রতি প্রকাশ হয়েছে হৃদয় খানের নতুন একটি গানের মিউজিক ভিডিও। ‘ফিরে তো পাব না তোমাকে কভু আর হবে না তুমি তো আমার’ এমন কথার এ গানটি লিখেছেন গুঞ্জন রহমান। আর সংগীতায়োজন করছেন শ্রীলংকার সংগীত পরিচালক রাজ। ইউটিউবে প্রকাশের পর পরই গানটি প্রশংসিত হচ্ছে। বর্তমানে সংগীতের অবস্থা কেমন বলে মনে হয়? হৃদয় খান বলেন, এখন ভালোর দিকে যাচ্ছে। কারণ গান প্রকাশে এখন পরিবর্তন এসেছে। মানুষ নানা প্রযুক্তির মাধ্যমে গান শুনছে। বিভিন্ন মাধ্যম থেকে শিল্পীরা আয় করতে পারছে। এটা অনেক ইতিবাচক একটি দিক। আমার মনে হয় সামনে গানের অবস্থা আরও ভালোর দিকে যাবে। নতুন গানের কি খবর? হৃদয় বলেন, এখন জিঙ্গেলের কাজ করছি নিয়মিত। পাশাপাশি কিছু ছবির গানও করছি। আর স্টুডিওতেতো প্রতিনিয়তই নতুন গানের কাজ চলছে। তবে সামনে ‘হৃদয় মিক্স-৪’ এর কাজ শুরু করবো। আগের অ্যালবামগুলোর সাড়া অনেক ভালো ছিলো। অবশ্য চার নম্বর অ্যালাবামটি করতে একটু দেরি হয়ে গেলো। এবারও সারা দেশ থেকে বাছাই করে মেধাবী কিছু শিল্পীকে নির্বাচন করবো অ্যালবামটির জন্য। এ অ্যালবামের জন্য এখন ট্র্যাক তৈরি করছি। অ্যালবামটি কোরবানি ঈদে প্রকাশ করবো বলে ঠিক করেছি। আর তারপরই আমার একক অ্যালবামের কাজ শুরু করবো। এদিকে গান ও অভিনয়ের বাইরে হৃদয় প্রতি সপ্তাহে এবিসি রেডিওতে হাজির হচ্ছেন এইচকে শো নামে একটি অনুষ্ঠান নিয়ে। এ প্রসঙ্গে তিনি বলেন, এই শোর সাড়া অনেক ভালো পাচ্ছি। আমি নিজেও অনেক উপভোগ করছি আরজেগীরি করাটা। তবে এটা করছি একান্তই শখের বসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com