Select your Top Menu from wp menus
সোমবার, ২৩শে অক্টোবর ২০১৭ ইং ।। সকাল ১০:১২

গাজীপুরে ৪৮ লাখ টাকা ছিনতাই

RadioSwadesh-Logoগাজীপুর মহানগরের কোনাবাড়িতে একটি পোশাক কারখানার শ্রমিক-কর্মচারিদের  বেতনের ৪৮ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই হয়েছে। দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১১টায় আইএফআইসি ব্যাংকের কোনাবাড়ি শাখা থেকে স্থানীয় গ্রীন লাইন পোশাক কারখানার শ্রমিক-কর্মচারীদের বেতন দেয়ার জন্য ৪৮ লক্ষ ৫০ হাজার টাকা উত্তোলন করে কারখানা কর্মকর্তাগণ। ব্যাংক থেকে এসব টাকা নিয়ে মাইক্রোবাস যোগে কারখানায় নিয়ে রওনা দেয়। মাইক্রোবাসটি কোনাবাড়ি পারিজাত আমতলি এলাকায় পৌঁছালে তিনটি মোটরসাইকেলে করে আসা ছয়-সাতজন দুর্বৃত্ত এর গতিরোধ করে। এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে এবং মাইক্রোবাসে থাকা লোকজনের কাছ থেকে ওই টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে কোনাবাড়ির পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, কারখানা কর্তৃপক্ষ ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় এর আগের বার পুলিশের কাছে নিরাপত্তা চাইলে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা দেয়া হয় । কিন্তু এবার টাকা তোলার বিষয়ে কারখানা কর্তৃপক্ষ পুলিশকে জানায়নি। এমনকি তাদের নিজস্ব কোনো নিরাপত্তা কর্মীও ছিল না। ছিনতাইয়ের ঘটনাটি তারাও শুনেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার বিস্তারিত তিনি জানাতে পারেননি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *