1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
১১৬৮৪ গ্রেপ্তার, জঙ্গি ১৪৫ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

১১৬৮৪ গ্রেপ্তার, জঙ্গি ১৪৫

  • Update Time : বুধবার, ১৫ জুন, ২০১৬
  • ৪৬৬ Time View

18591_f7দেশজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ জঙ্গিবিরোধী অভিযানে গত চারদিনে গ্রেপ্তার হয়েছে  ১৪৫ ‘জঙ্গি’সহ ১১,৬৮৪ জন। সর্বশেষ গত মঙ্গলবার পর্যন্ত ২৪ ঘণ্টায় গ্রেপ্তার হয়েছে ২৬ ‘জঙ্গি’। ওই সময় সারা দেশে আরো গ্রেপ্তার হয়েছে ৩ হাজার ৮৯ জন। পুলিশ হেডকোয়ার্টার্স সূত্র জানায়, মঙ্গলবার পর্যন্ত ২৪ ঘণ্টায় গ্রেপ্তার হওয়া ২৬ জঙ্গির মধ্যে ১২ জন জেএমবি, ৫ জন হিজবুত তাহরীর, ১ জন আল্লার দল, ১ জন হুজি, ২ জন আনসারুল্লাহ বাংলা টিম ও ৫ জন অন্যান্য জঙ্গি সংগঠনের সদস্য। এর মধ্যে নারায়ণগঞ্জ জেলায় একজন হুজি সদস্য, টাঙ্গাইলে জেএমবি’র একজন, ময়মনসিংহে ২, শেরপুরে ২, ব্রাহ্মণবাড়ীয়ায় একজন  আফগান ফেরত জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। নোয়াখালীতে একজন হিজবুত তাহরীর, রাজশাহীতে এক জেএমবি সদস্য, চাঁপাই নবাবগঞ্জে হিজবুত তাহরীর সদস্য, নওগাঁয় ও বগুড়ায় দুই জেএমবি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানে যশোরে ২ হিজবুত তাহরীর সদস্য, ঝিনাইদহে ১ জেএমবি ও ১ ‘আল্লার দল’ সদস্য, কুষ্টিয়ায় হিযবুত তাহরীরের এক সদস্য, রংপুর, গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, ঝালকাঠী, পটুয়াখালীতে ১ জন করে জেএমবি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, ঢাকা মহানগরী থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার ও অন্যান্য মামলায় অপর ৩ হাজার ৮৯ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। এর মধ্যে ২ হাজার ৩৬৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলেও জানানো হয়। বাকিদের মধ্যে ৩৮ জনকে অবৈধ অস্ত্র ও ২৯৫ জনকে মাদক উদ্ধার মামলায় এবং ৩৮৮ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।
গত সোমবার রাত ও মঙ্গলবার বিশেষ অভিযানে ৭টি বিদেশি পিস্তল, ২টি দেশি পিস্তল, ১টি এলজি, ৪টি রিভলবার, ২টি শুটারগান, ২টি ওয়ান শুটারগান ও ৫টি দেশি পাইপগানসহ মোট ২৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এছাড়া ১০টি ম্যাগাজিন, ১৮ রাউন্ড গুলি, ১১টি কার্তুজ, ৬টি ককটেল, ৫০০ গ্রাম গান পাউডার, ৪টি চাপাতি, বেশকিছু সরকার বিরোধী লিফলেট, উগ্রপন্থি বই ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে ৬৮৭টি মোটরসাইকেল।
ঢাকা মহানগর পুলিশ জানায়, সোমবার মধ্যরাতে কামরাঙ্গীরচরে বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় সৈয়দ মো. মুজাহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম নামে আনসারুল্লাহ বাংলা টিমের দু’সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। পরে তাদেরকে সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালতের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে দুজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।
পাবনায় ৮১ জন গ্রেপ্তার: পাবনায় সাঁড়াশি অভিযানে জেলার ৯ উপজেলার ১১ থানা পুলিশ সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি, জামায়াত-শিবির কর্মী-সমর্থকসহ বিভিন্ন মামলার ৮১ জনকে গ্রেপ্তার করেছে। তবে এদের কোনো জঙ্গি সদস্য নেই। এর মধ্যে পাবনা সদরে ১১, সুজানগরে ৬, আটঘরিয়ায় ৫, বেড়ায় ৫, সাঁথিয়ায় ১০, আতাইকুলায় ৫, আমিনপুরে ৭, ঈশ্বরদীতে ১২, চাটমোহরে ১১, ভাঙ্গুড়ায় ৩ ও ফরিদপুরে ৬ জনকে পৃথক পৃথক অভিযান চালিয়ে আটক করা হয়। এদের মধ্যে ৯ জন বিএনপি ও জামায়াত-শিবির কর্মী রয়েছে। বাকিরা বিভিন্ন মামলার পলাতক আসামি। গ্রেপ্তারকৃতদের দুপুরে জেল হাজতে প্রেরণ করা হবে।
ময়মনসিংহে ২ জেএমবি সদস্যসহ আটক ১১০: ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ১১০ জনকে আটক করেছে। এদের মধ্যে দুজন জেএমবি সদস্য বলে পুলিশ জানিয়েছে। জেএমবি সদস্যরা হলো ইছাহাক ও গরীবুল্লাহ আকন্দ। গ্রেপ্তার হওয়া অন্যদেরকে হত্যা, ডাকাতি, বিস্ফোরকসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
বীরগঞ্জে জেএমবি সদস্য সন্দেহে আটক ২:  জেএমবি সদস্য সন্দেহে দিনাজপুরের বীরগঞ্জে ২ জনকে আটক করেছে পুলিশ। তাদের নাম ওমর ফারুক মোল্লা (৩৯) ও খাদেমুল ইসলাম ওরফে আবুল হোসেন ওরফে পাকিস্তানি আবুল (২৮)। মঙ্গলবার সকালে সাতোর ইউনিয়নের পঁচিশ মাইল বাজার  থেকে তাদের আটক করে পুলিশ।
নাটোরে আটক ৬৩: পুলিশি অভিযানে নাটোরের বিভিন্ন এলাকা থেকে তিন জামায়াত-শিবির নেতাকর্মীসহ ৬৩ জনকে আটক করেছে পুলিশ। নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জি জানান, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানে বড়াইগ্রাম থানা জামায়াতের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল হোসেন, নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের শিবির সভাপতি নাজিম উদ্দিন ও শিবির কর্মী মাসুদ রানাসহ ৬৩ জনকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের মধ্যে নিয়মিত মামলা ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রয়েছে। এ সময় ৫৩টি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ।
যশোরে গ্রেপ্তার ৮৭: যশোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতাসহ বিভিন্ন মামলার ৮৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে দুই জঙ্গিসহ জামায়াত-শিবিরের ২২ নেতাকর্মী রয়েছেন।
লক্ষ্মীপুরে জামায়াত-শিবিরের ৫ কর্মীসহ গ্রেপ্তার ২৪: জঙ্গি ও সন্ত্রাসী ধরতে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে জামায়াত- শিবিরের ৫ কর্মীসহ ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা নাশকতাসহ বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।  সোমবার রাত থেকে মঙ্গলবার পর্যন্ত সদর, রায়পুর, রামগতি, কমলনগর, রামগঞ্জ উপজেলা ও চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব আসামিকে গ্রেপ্তার করা হয়। এদিকে সহকারী পুলিশ সুপার (সার্কেল)  মো. নাসিম মিয়া জানান, জঙ্গি ও সন্ত্রাসীদের ধরতে পুলিশের বিশেষ অভিযান চলছে। জামায়াত শিবিরের ৫ জনসহ ২৪ জনকে  গ্রেপ্তার করা হয়েছে। জঙ্গি ও সন্ত্রাসীদের  কোনোভাবেই ছাড়  দেয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
কচুয়ায় জামায়াতের ২ নেতা গ্রেপ্তার: দেশব্যাপী সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে চাঁদপুরের কচুয়া থানা পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে জামায়াতের ২ নেতাকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে উপজেলার বাগমারা গ্রামের কাশেম আলী (৫০) ও মেঘদাইর গ্রামের জাকির হোসেন (৪৫)। কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহীম খলিল জানান, নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উক্ত কাশেম আলী ও জাকির হোসেনকে আটক করে গতকাল ১৫১ ধারায় কোর্টে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, গত ১১ই জুন শনিবার কচুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াতের আরো ৩ নেতা সফি উল্লাহ, মিজানুর রহমান ও অলিউল্লাহকে আটক করে কোর্টে সোপর্দ করেছে।
নওগাঁয় জেএমবি ক্যাডারসহ ৭৩ জন গ্রেপ্তার, ককটেল উদ্ধার: নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থান থেকে জেএমবির তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ৭৩ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় পুলিশ ৩টি ককটেল ও ১টি চাকু উদ্ধার করেছে।
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে আত্রাই উপজেলার জামগ্রাম থেকে বজলুর রশিদের ছেলে ওমর ফারুক (৩০) নামে এক জেএমবি সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তার শয়ন কক্ষ তল্লাশি করে ৩টি ককটেল ও ১টি চাকু উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার কৃতদের  মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
নোয়াখালীতে জঙ্গিসহ গ্রেপ্তার ৫০: জঙ্গি দমনে চলমান সাঁড়াশি অভিযানের চতুর্থদিনে নোয়াখালীতে হিজবুত তাহরীর, বিএনপি, জামায়াত-শিবিরের কর্মীসহ ৫০ জনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত  থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান চালিয়ে তাদের  গ্রেপ্তার করা হয়। জেলা বিশেষ শাখা নোয়াখালীর ডিআইও ওয়ান মো. আইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান,  গ্রেপ্তারকৃত ৫০ জনের মধ্যে একজন হিজবুত তাহরীর (জঙ্গি) সদস্য, জামায়াতের এক, ছাত্রশিবিরের এক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ বিভিন্ন মামলার আসামি রয়েছে।

বগুড়া থেকে সংবাদদাতা জানান, বগুড়ার ১২ উপজেলা থেকে এক জেএমবি সদস্যসহ ৯৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ খোরশেদ আলম (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। সোমবার রাত সাড়ে ১০টার দিকে সদর থানার পুলিশ সাবগ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী রয়েছেন।
মোরেলগঞ্জ প্রতিনিধি জানান, বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে বিদেশি পিস্তলসহ এক নারীকে আটক করেছে র‌্যাব-৬। গতকাল সকাল ৭টার দিকে বারইখালীর তেতুলবাড়িয়া গ্রাম থেকে ওই নারীকে আটক করা হয়।
গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি জানান, রংপুরের গঙ্গাচড়ায় এক শিবির নেতাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শিবির নেতার নাম শাহজালাল (২০)।
মাগুরা প্রতিনিধি জানান, মাগুরায় ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সোমবার রাত থেকে  মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।
সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরায় এক জেএমবি সদস্য এবং জামায়াত-শিবিরের ৯ জন কর্মীসহ আরো ৪৭ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। একজন জেএমবি সদস্য রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটক জেএমবি সদস্য কলারোয়া উপজেলার রাজপুর গ্রামের সোলাইমান সরদারের ছেলে হাসানুজ্জামান। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা থেকে ১৮ জন, কলারোয়া থানা থেকে ৬ জন, তালা থানার ৩ জন, কালিগঞ্জ থানার ৪ জন, শ্যামনগর থানার ৫ জন, আশাশুনি থানার ৪ জন, দেবহাটা থানার ৪ জন এবং পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করা হয়।
স্টাফ রিপোর্টার, খুলনা থেকে জানান,  সোমবার থেকে গতকাল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় জামায়াতের নেতাকর্মীসহ ৯৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে জেলায় ৬২ এবং মহানগরে ৩৭ জন রয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে জামায়াত-শিবির, বিএনপির নেতাকর্মীসহ চরমপন্থি, তালিকাভুক্ত সন্ত্রাসী, ইয়াবা বিক্রেতারা রয়েছেন।
ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কথিত দুই জঙ্গি ও চার জামায়াত-শিবির কর্মীসহ ২৭ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতদের মধ্যে সদর উপজেলায় ৫, শৈলকুপায় ৪, হরিণাকুণ্ডুতে ৬, কালীগঞ্জে ৫, কোটচাঁদপুরে ৪ এবং মহেশপুরে ৩ জন রয়েছে। আটককৃতদের মধ্যে জেএমবি সদস্য রবিউল ইসলামকে কোটচাঁদপুর থেকে ও আবু হাসানকে কালীগঞ্জ থেকে আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।
ফেনী প্রতিনিধি জানান, ফেনীতে জামায়াত নেতাসহ ১৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত জেলার ৬ থানায় এ অভিযান পরিচালিত হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে সাজাপ্রাপ্ত পলাতক আসামি, ওয়ারেন্টভুক্ত আসামি, বিস্ফোরক মামলা, নাশকতা মামলা, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক মামলার আসামি রয়েছে।
স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে জানান, টাঙ্গাইলে ৪৫ জনকে আটক করেছে জেলা পুলিশ। সোমবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উল্লেখ্য, জেলা পুলিশ পরিচালিত অব্যাহত সাঁড়াশি অভিযানের প্রথম দিন শুক্রবার থেকে শুরু করে মঙ্গলবার পর্যন্ত পাঁচদিনে ৩০৬ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে কয়েকজন জেএমবি সদস্য রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।
পঞ্চগড় প্রতিনিধি জানান, সোমবার রাতে পঞ্চগড় জেলায় একজন জেএমবি সদস্য, তিন শিবিরকর্মীসহ বিভিন্ন মামলায় ২৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  জেএমবি সদস্য হলো- দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজার এলাকার আব্দুর রহমান হাজীর ছেলে মমিনুল ইসলাম (৩৫)। পুলিশ জানিয়েছে, কিছুদিন আগে চট্টগ্রামে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্যসহ আটক জেএমবি সদস্য নুর ইসলামের ভাই এই মমিনুল ইসলাম। এ নিয়ে গত ৫ দিনে আটকের সংখ্যা দাঁড়ালো ১৪২ জনে।
নীলফামারী প্রতিনিধি জানান, নীলফামারীতে আরো ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে গত ৫ দিনে ৮৭ জনকে গ্রেপ্তার করা হলো। নীলফামারী পুলিশের কন্ট্রোল রুম সূত্র জানায়, বিশেষ সাঁড়াশি অভিযানের পঞ্চম দিনে নীলফামারী সদর উপজেলায় ৮ জন, জলঢাকায় ১ জন, ডোমারে ৪ জন, ডিমলায় ২ জন, কিশোরীগঞ্জে ৩ জন এবং  সৈয়দপুরে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে জানান, কিশোরগঞ্জের বিভিন্ন স্থানে সোমবার রাতে সাঁড়াশি অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মাদক সম্রাজ্ঞী, চার জুয়াড়ি এবং তিন খদ্দেরসহ এক দেহপসারিণীসহ মোট ১১ জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।
স্টাফ রিপোর্টার, রংপুর থেকে জানান, রংপুরের পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ জেএমবি সদস্যসহ ৯৫ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে জামায়াত-শিবিরও রয়েছে। সোমবার রাত  থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত রংপুরের আট উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে হত্যা, ডাকাতি, ছিনতাই, নাশকতা মামলার চার্জশিটভুক্ত আসামিও রয়েছে।
চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি জানান, পঞ্চম দিনে শিবগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক জেএমবি ও এক অস্ত্রব্যবসায়ী সহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com