1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঈদে জাজের “বাদশা” - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

ঈদে জাজের “বাদশা”

  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০১৬
  • ৩০৫ Time View

badsha_Jazz_swadeshnews24‘বাদশা’র শুটিং শেষে জিৎ কথা দিয়েছিলেন ঈদের আগে আবারও বাংলাদেশে আসবেন। তিনি কথা রেখেছেন, কলকাতা থেকে উড়ে এসেছেন। সম্প্রতি বাদশার প্রেস কনফারেন্স ও ইফতার পার্টির মধ্যমণি ছিলেন জিৎ-ফারিয়া। সবটুকু আয়োজনই ছিলো তাদের নিয়ে।

অনুষ্ঠানে বেশ আগে ভাগেই হাজির হয়েছিলেন জিৎ। পরনে ফিরোজা রঙের কুর্তায় অনেকটা বাদশা বাদশাই লাগছিলো তাকে। জিৎ কনফারেন্স রুমে ঢুকতেই ঘিরে ধরলেন সাংবাদিকরা। ক্লিক ক্লিক ফটোসেশনের ফাঁকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরও দিয়ে ফেললেন এক দফা।

মিনিট দশেক পরই হাজির হলেন নায়িকা, নুসরাত ফারিয়া। বেগুনী কাতান পরে এসেছিলেন বাদশার সঙ্গী হতে। নায়ক-নায়িকা রেডি, তোর আর দেরি কেন? মঞ্চে পাশাপাশি বসলেন তারা। শুরু হলো প্রশ্নোত্তর পর্ব। জিৎকে অনেকটা সাবলিল মনে হলেও শুরুর দিকে খানিকটা নার্ভাস লাগছিলো ফারিয়াকে। যদিও পরে তা অনেকটাই কেটে গেছে। কথায় কথায় একজন আরেকজনকে নিয়ে জানালেন।

badsha_Jazz_jeet_faria_swadeshnews24শুরুতেই ফারিয়া জানালেন, উনার সঙ্গে কাজ করার সময়গুলো একটা স্কুলিং সেশনের মতো ছিলো। প্রতিদিনই নতুন কোন না কোন কিছু শিখছি । পুরো জার্নিটাই ছিলো ইন্টারেস্টিং। প্রতিদিন শুটিংয়ে ৪৫ মিনিট আগে রিহার্সেল করতাম। সুপারস্টারদের অনেকগুলো গুণ আছে।’ জিৎয়ের কোন দোষ দেখেছেন কী? ফারিয়ার ডিপ্লোমেটিক উত্তর, ‘কোন দোষ দেখিনি। হি ইজ পারফেক্ট।’

তার সঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েছিলেন কী না? ‘তার প্রেমে কে না পড়ে। পুরো বাংলাদেশ, কলকাতাবাসী সবাই প্রেমে পড়ে আছে তার। জিৎকে সামনা সামনি দেখবো এই ফিলিংটা আমার মধ্যে ছিলো।-শেষ করলেন ফারিয়া।

এবার জিৎয়ের পালা। আপনার চোখে ফারিয়া কেমন? ‘সে খুবই ডিসিপ্লিন। বেশিরভাগ সময়ই সেটে আমার আগে চলে আসতো। ভীষণ হার্ডওয়ার্কিং। কন্সফিডেন্স আছে খুব। কাজের সময় দুজনে অনেক খুনসুটি করেছি। একজন আরেকজনের পেছনে লেগে থাকতাম। আসলে সিনেমাটাকে রোমাঞ্চটা ফুটিয়ে তোলার জন্যই খুনসুটিগুলো করেছি আমরা।’

ফারিয়ার ভেতর যে আগুন আছে তা খুব টের পেয়েছেন জিৎ। কিছুটা আঁচ হয়তো তার গায়ে লেগেছে।বললেন, ‘ফায়ার আছে ভালো কাজ করার। তার এগিয়ে যাওয়ার। একশোটা সিনেমা করবে ও।’

badsha_Enu_Jazz_swadeshnews24সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, ছবিটির অভিনয়শিল্পী সুষমা সরকারসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত ‘বাদশা’ ছবিতে জিৎ-নুসরাত ফারিয়া ছাড়াও আছেন ফেরদৌস, রেবেকা, নাদের চৌধুরী, রজতাভ দত্ত প্রমুখ। আগামী ঈদে দেশব্যাপী ছবিটি মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com