1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অনেকেই বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে সক্রিয় : প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

অনেকেই বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে সক্রিয় : প্রধানমন্ত্রী

  • Update Time : রবিবার, ১৭ জুলাই, ২০১৬
  • ২৭০ Time View

9651_hasinaপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিদেশিদের চাইতে দেশের অনেকেই বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে সক্রিয়। এখানেই অনেকে জঙ্গিবাদে অর্থ দিচ্ছে পরামর্শ দিচ্ছে। জঙ্গিদের পাশাপাশি এদেরও ছাড় দেয়া হবে না।

আসেম সম্মেলন থেকে ফিরে রোববার গণভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, সম্মেলনে জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশের শক্ত অবস্থান তুলে ধরা হয়েছে। তুরস্কের সাম্প্রতিক ঘটনার উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ সবসময় অসাংবিধানিকভাবে ক্ষমতায় যাওয়ার বিরুদ্ধে।

শেখ হাসিনা বলেন, ‘যখন আমরা আসেম সম্মেলনে তখনই ফ্রান্সে হামলার ঘটনার খবর আসে। আমি তখনও নিন্দা জানিয়েছি, এখনও নিন্দা জানাচ্ছি। এরপরই তুরস্কের সেনা অভ্যুত্থানের খবর আসে।’

তিনি বলেন, ‘আসেম সম্মেলনে আমি আমার বক্তব্যে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা তুলে ধরি। পাশাপাশি জঙ্গিবাদের মদদদাতা, অর্থদাতা, অস্ত্রদাতাদের খুঁজে বের করতে সবার দৃষ্টি আকর্ষণ করি।’

সন্ত্রাসবাদ ও উগ্রবাদ রোধে সরকারের অবস্থান উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘বিভিন্ন দেশের কয়েকজন নেতার সঙ্গে সাইডলাইনে আমার বৈঠক হয়েছে। বৈঠকে সন্ত্রাসবাদ প্রতিহতে সরকারের জিরো টলারেন্সের কথা পুনর্ব্যক্ত করেছি। এ ছাড়া গুলশানে হামলার ঘটনা তদন্তে আমাদের উদ্যোগ জাপানের প্রধানমন্ত্রীকে অবহিত করেছি।’

জাপান জানিয়েছে, গুলশানে হামলার ঘটনা বাংলাদেশে জাপানি বিনিয়োগ ও অন্যান্য বিনিয়োগে কোনো প্রভাব ফেলবে না- যোগ করেন প্রধানমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com