1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কক্সবাজারের মাতামুহুরি বদরখালী কলেজ ছাত্রদলের দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত। - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

কক্সবাজারের মাতামুহুরি বদরখালী কলেজ ছাত্রদলের দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত।

  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ৪১৬ Time View

received_601833683321917মোহাম্মদ রিদুয়ান হাফিজ,কক্সবাজারঃ

০১ লা আগষ্ট বিকাল ২ টার সময় কক্সবাজার জেলার মাতামুহুরি সাংগঠনিক উপজেলা অধীনস্থ বদরখালী কলেজ ছাত্রদলের দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন বদরখালীস্থ মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিল ও সম্মেলন বদরখালী কলেজ ছাত্রদলের সভাপতি নাছির উদ্দিনের  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিয়াবুল হোছাইনের সঞ্চালনে অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিল ও সম্মেলনের শুভ উদ্ভোধন ঘোষণা করেন মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহেদ হোছাইন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদরখালী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক এম.আলী আকবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে বদরখালী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আমির হোছাইন,বদরখালী ইউনিয়ন যুবদলের সভাপতি ফখরুদ্দিন ফরায়েজী ও বদরখালী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম মজিদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মিজবাহ উর রহমান।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ওমর ফারুক,যুগ্ন আহবায়ক আকিদুল হক চৌধুরী,যুগ্ন আহবায়ক এমরানুল মোস্তাফা,যুগ্ন আহবায়ক আসিফ নেওয়াজ, যুগ্ন আহবায়ক আবু নাঈম লিটন, বদরখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মুরাদ সাগর ও বদরখালী এম.এস ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা ছাত্রদলের সভাপতি তোফাইল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য আলাউদ্দিন লিটন,শরীফ উল্লাহ খোকা,নেজাম উদ্দিন ও মিজানুর রহমান প্রমুখ।

এছাড়া বদরখালী কলেজ ছাত্রদলের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বদরখালী কলেজ ছাত্রদলের মেয়াদ র্উত্তীর্ণ কমিটি বদরখালী ইউনিয়ন বিএনপির মতামতের  ভিত্তিতে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রদল কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

উক্ত কাউন্সিল ও সম্মেলনে বক্তারা বলেন,আওয়ামীলীগ সরকার দেশের কোন নাগরিক কে নিরাপত্তা দিতে পারছে না।কিছু দিন আগে গুলশানে একটা বড় ধরনের হামলা হয়ে গেল সেখানে বিদেশি মারা গেল সরকার তাদের নিরাপত্তা দিতে ব্যর্থ হন।
জনগণের সমর্থনহীন সরকার বিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান ও আগামীদিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে ৭ বছরের সাজা দিয়েছে।তাদের পরিকল্পনা এ বাংলার মাটিতে কোন দিন বাস্তবায়ন হবে না।

এ সম্মেলন থেকে কক্সবাজার জেলা বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক,সাবেক এমপি,কক্সবাজার জেলা বিএনপির বর্তামান সিনিয়র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এ.টি.এম নুরুল বশর চৌধুরীকে গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানানো হয়।অবিলম্বে তার নির্শত মুক্তি ও সব মামলা পত্যাহার  চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com