1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কার্যক্রম বন্ধে বিটিআরসি থেকে এখনো কোন নোটিশ পায়নি সিটিসেল কর্তৃপক্ষ - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

কার্যক্রম বন্ধে বিটিআরসি থেকে এখনো কোন নোটিশ পায়নি সিটিসেল কর্তৃপক্ষ

  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০১৬
  • ৩৬৭ Time View

thকার্যক্রম বন্ধে বিটিআরসি থেকে এখনো কোন নোটিশ পায়নি বেসরকারি মোবাইল কোম্পানি -সিটিসেল কর্তৃপক্ষ। তবে খুব দ্রুতই তাদের বকেয়া পুরো অর্থই পরিশোধ করা হবে। আর নতুন বিনিয়োগের বিষয়ে একটি মার্কিন প্রতিষ্ঠানের সাথে কথা হচ্ছে বলে জানিয়েছে সিটিসেল কর্তৃপক্ষ।
অন্যদিকে বিটিআরসি বলছে, বারবার অনুরোধ করার পরেও সিটিসেল কর্তৃপক্ষ সাড়া না দেয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
বিশ্বে সেলুলার বা মোবাইল ফোনের যাত্রা শুরু হয় ৭০ এর দশকে। আর বাণিজ্যিক তা চালু হয় ১৯৮৩ সাল থেকে। তবে বাংলাদেশে এই প্রযুক্তির পথ চলা সিটিসেলের হাত ধরে ১৯৮৯-এ। পরবর্তীতে রাষ্ট্রায়ত্ত টেলিটক সহ আরও চারটি মোবাইল অপারেটরকে বাংলাদেশে মোবাইল সেবার লাইসেন্স প্রদান করা হয়।
শুরুতে গ্রাহকদের কাছে জনপ্রিয় হলেও সিডিএমএ প্রযুক্তির কারণে ধীরে ধীরে গ্রাহক হারাতে থাকা দেশের প্রথম মোবাইল সেবা প্রদানকারী এই অপারেটরটির গ্রাহক প্রায় ৭ লাখ। নানা সমস্যায় গত ৩ বছরে বিটিআরসির বিভিন্ন ফি এবং রাজস্ব বোর্ডের ভ্যাট বাবদ কোম্পানিটির বকেয়া ৪৭৭ কোটি ৫১ লাখ টাকা।
এ অবস্থায় গত সপ্তাহে সিটিসেলের কার্যক্রম বন্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উল্লেখ করে গ্রাহকদের বিকল্প ব্যবস্থা গ্রহণের জন্য চলতি মাসের ১৬ তারিখ পর্যন্ত সময় দিয়ে নোটিশ দেয় বিটিআরসি।
বিটিআরসি চেয়ারম্যান শাহজাহান মাহমুদ বলেন, ‘যে সমস্ত অপারেটরদের টাকা বাকি থাকে তাদের আমরা টাকা পরিশোধ করার জন্য অনুরোধ করি। বার বার অনুরোধ করার পর যখন সেটার সমাধান হয় না তখন আমাদেরকে একটা ব্যবস্থা নিতে হয়। সেই ধারাবাহিকতায় আমরা সিটিসেল-এর বিরুদ্ধে একটা পদক্ষেপ নিতে যাচ্ছি।’
তবে সিটিসেল বন্ধ করে দেয়ার বিষয়ে বিটিআরসি কোন সিদ্ধান্ত নেয়নি বলে তাদের আশ্বস্ত করা হয়েছে, এমনটা জানিয়েছে সিটিসেল সিইও মেহবুব চৌধুরী।
বর্তমানে এই প্রতিষ্ঠানটির ৪৪ দশমিক ৫৪ শতাংশ মালিকানা সিঙ্গাপুর ভিত্তিক সিংটেল এশিয়া প্যাসিফিক ইনভেস্টমেন্ট নামের একটি প্রতিষ্ঠানের, ফার ইস্ট টেলিকম লিমিটেডের ১৭.৫১ শতাংশ এবং বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রী এম মোরশেদ খান এর প্যাসিফিক মোটরস লিমিটেডের রয়েছে ৩৭. ৯৫ শতাংশ মালিকানা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com