1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গুলির খবরে জন এফ কেনেডি বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

গুলির খবরে জন এফ কেনেডি বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড

  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০১৬
  • ১৯৭ Time View

27214_jfkগোলাগুলির খবরে যুক্তরাষ্ট্রে জন এফ কেনেডি বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড। এমন খবর পাওয়ার পর পুলিশ নিউ ইয়র্কে অবস্থিত ওই বিমানবন্দরের টার্মিনাল ৮ ফাঁকা করে ফেলেছে। মিডিয়ায় বলা হয়, বাতিল করা হয়েছে সব ফ্লাইট। তবে প্রাথমিক তদন্তে এখন পর্যন্ত সেখানে গোলাগুলির কোন আলামত পাওয়া যায় নি। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন ও বার্তা সংস্থা রয়টার্স। এতে বলা হয়, গুলির খবরে সেখানে এক মারাত্মক আতঙ্ক দেখা দেয়। এলোপাতাড়ি ছোটাছুটি শুরু করে মানুষজন। পুলিশের মুখপাত্র জো পেন্টানজেলো বলেছেন, বহির্গমন এলাকায় ওই গুলি চালানো হয়েছে বলে পুলিশকে এক ফোনকলে জানানো হয়। তিনি বলেছেন, বিমানবন্দরে কোন হতাহতের ঘটনা ঘটেনি। কাউকে গ্রেপ্তার করা হয় নি। গুলির বিষয়েও কোন নিশ্চিত তথ্য মেলেনি। তবে পূর্ব সতর্কতামুলকভাবে বিমানবন্দরে পুলিশ কর্তৃপক্ষ ওই টার্মিনালের সব যাত্রীকে সরিয়ে নিয়েছে। রয়টার্স লিখেছে, গুলির কোন লক্ষণ পাওয়া না গেলেও নিউ ইয়র্কে জন এফ কেনেডি বিমানবন্দরে তল্লাশি অভিযান চলছে। টার্মিনাল ৮ এলাকায় তল্লাশি চালিয়ে গুলির কোন খোসাও উদ্ধার করা যায় নি। বলা হয়েছিল, এই এলাকায়ই ওই গুলি চালানো হয়েছে। তবে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব ভিডিও ও ছবি ছড়িয়ে পড়েছে তাতে দেখা যায়, কয়েক শত মানুষ টার্মিনাল ৮ থেকে হুড়মুড় করে বেরিয়ে আসছে। বাইরে যাওয়ার জন্য তারা বেছে নিয়েছিলেন এয়ার বার্লিন, আলাস্কা এয়ারলাইন্স, আমেরিকান ঈগল, আমেরিকান এয়ারলাইন্স, ফিন এয়ার ও অন্য সব বিমান সংস্থাকে। এর আগে শনিবার নর্থ ক্যারোলাইনার র‌্যালি এলাকায় একটি ব্যস্ত শপিং মলে গোলাগুলির খবরে সৃষ্টি হয় এক বিশৃংখল অবস্থা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com