1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর করতে প্রস্তুত জল্লাদ শাহজাহান ভুঁইয়া। - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর করতে প্রস্তুত জল্লাদ শাহজাহান ভুঁইয়া।

  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৯৭ Time View

imagesএকাত্তরের মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর করতে প্রস্তুত জল্লাদ শাহজাহান ভুঁইয়া। তাকে সহায়তা করতে রয়েছেন- দ্বীন ইসলাম, রিপন ও শাহীন।এরই মধ্যে শাহজাহানের নেতৃত্বাধীন চার সদস্যের জল্লাদ টিম মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরে চূড়ান্ত মহড়া সম্পন্ন করেছে। কারা সূত্র এসব তথ্য জানিয়েছে। সূত্র জানায়, শনিবার দুপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ফাঁসির মঞ্চে তৃতীয় দফায় মহড়া সম্পন্ন করা হয়। মহড়ার সময় কারা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এক কারা কর্মকর্তা জানান, জল্লাদ শাজাহান অন্যদের চেয়ে অভিজ্ঞতা সম্পন্ন। সুঠাম দেহ ও অধিক মনোবলের কারণে শাহজাহানই প্রথম পছন্দ কারা কর্তৃপক্ষের। এর আগে জামায়াত নেতা মতিউর রহমান নিজামী, কাদের মোল্লা, মুহাম্মদ কামারুজ্জামান ও আলী আহসান মোহাম্মদ মুজাহিদ এবং বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় কার্যকরে জল্লাদের ভূমিকা পালন করেন শাজাহান।এছাড়া এরশাদ শিকদার এবং বঙ্গবন্ধুর পাঁচ খুনির ফাঁসি ‍কার্যকরেও ভূমিকা রেখেছেন শাহজাহান। কখনও কখনও তিনি ছিলেন প্রধান জল্লাদের ভূমিকায়.জল্লাদ শাজাহান ১৪৩ বছরের সাজাপ্রাপ্ত একজন কয়েদী। ৩৬ বছর ধরে কারাবাস করছেন তিনি। কারাগার থেকে দ্রুত মুক্তিলাভের জন্যই তিনি জল্লাদের তালিকায় নাম লিখিয়েছেন বলেও সূত্র জানায়। তিনি এ পর্যন্ত প্রায় ৫০টি ফাঁসি কার্যকর করেছেন বলে জানা গেছে।
১৯৫০ সালের ২৬ মার্চ নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালী গ্রামে জন্মগ্রহণ করেন শাহজাহান ভূঁইয়া। ১৯৭৪ সালে নরসিংদী সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন শাহজাহান। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com