1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের খবরে শাহবাগে আনন্দ উল্লাস করে গণজাগরণ মঞ্চের নেতা-কর্মীরা। - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের খবরে শাহবাগে আনন্দ উল্লাস করে গণজাগরণ মঞ্চের নেতা-কর্মীরা।

  • Update Time : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৫২ Time View
জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের খবরে শাহবাগে আনন্দ উল্লাস করে গণজাগরণ মঞ্চের নেতা-কর্মীরা। রায় কার্যকরকে একটি মাইলফলক ও নতুন যুগের সূচনা উল্লেখ করে, জামায়াতকে এবার নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন, গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডাক্তার ইমরান এইচ সরকার।

মীর কাসেমের ফাঁসির খবরে রাতে শাহবাগে উল্লাসে ফেটে পড়ে গণজাগরণ মঞ্চ।  মিছিল শ্লোগানে মুখর হয়ে ওঠে গোটা এলাকা। বের করা হয় আনন্দ মিছিল।  মিছিলটি প্রজন্ম চত্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মোড় ঘুরে আবারো শাহবাগে এসে শেষ হয়। এসময় বাকি যুদ্ধাপরাধীদের বিচার দ্রুত শেষ করার দাবি জানানো হয়।

এ সময় ডা. ইমরান এইচ সরকার জানান, জামায়াতের অর্থের মূল যোগানদাতা মীর কাসেমের ফাঁসি কার্যকরে দলটি দুর্বল হয়ে পড়বে।

স্বাধীন বাংলাদেশের মূল লক্ষ্য অর্জনে যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া অব্যাহত রাখারও দাবী জানান তিনি।

এদিকে, ফাঁসি কার্যকর হওয়ার খবরে একাত্তরে মীর কাসেমের টর্চার সেল হিসেবে পরিচিত চট্টগ্রামে মহামায়া ডালিম হোটেলের সামনে অবস্থান নেন সর্বস্তরের সাধারণ মানুষ।

ফাঁসির রায় কার্যকর সাথে সাথেই আনন্দে ফেটে পড়েন তারা। এসময় তাদের সাথে এসে যোগ দেন মুক্তিযোদ্ধা কমান্ডের নেতাকর্মী, শহীদদের সন্তান ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। তারা মুক্তিযুদ্ধের বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখর করে তুলেন পুরো এলাকা। পরে মোমবাতি প্রজ্বলন করে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় তাদের মোমের আলোয় আলোকিত হয়ে উঠে অভিশপ্ত মহামায়া ডালিম হোটেল ও তার আশপাশের এলাকা। একই অবস্থা ছিলো মীর কাসেম আলীর মানবতাবিরোধী অপরাধ মামলার সাক্ষী মৃদুল দে’র হাজারীগলির বাড়িতেও। সেখানে পরস্পরকে মিষ্টি খাইয়ে দিয়ে উল্লাস প্রকাশ করেন তারা।

এদিকে, দেশের বিভিন্ন স্থানেও রায় কার্যকরের পরপরই মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করেছেন সাধারণ মানুষ। এসময় তারা যুদ্ধাপরাধী মীর কাসেমের রায় কার্যকর করায় সরকারকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com