1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কথা রেখেছে জিটিভি : ব্রেক-ফ্রি ঈদ ফেস্ট: এবার ঈদেও জিটিভি’র সকল অনুষ্ঠান বিরতিহীন - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

কথা রেখেছে জিটিভি : ব্রেক-ফ্রি ঈদ ফেস্ট: এবার ঈদেও জিটিভি’র সকল অনুষ্ঠান বিরতিহীন

  • Update Time : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ৫৬৯ Time View

Gtv_SwadeshNews24স্বদেশ নিউজ২৪.কম: আবারও উৎসব, আবারো“ব্রেক ফ্রি ঈদ ফেস্ট: ‘স্বপ্নের আয়োজন, বিরতিহীন বিনোদন’ উৎসব উচ্ছ¡াস ও নির্মল বিনোদনের প্রত্যয় নিয়ে পুনারায় দর্শকের সামনে হাজির আপনাদের প্রিয় চ্যানেল জিটিভি। তৃতীয় বারের মতো দেশের কোন জনপ্রিয় চ্যানেল এবারও ঈদের সাত দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত সকল অনুষ্ঠান বিজ্ঞাপণ বিরতিহীন প্রচার করবে চ্যানেলটি- যা বাংলাদেশের টেলিভিশন সম্প্রচার ইতিহাসে একটি মাইলফলক দৃষ্ঠান্ত ।

গত ঈদ উল আজহা এবং ঈদুল ফিতরে সর্বপ্রথম দর্শকদের নিরবিচ্ছিন্ন বিনোদনের কথা চিন্তা করে রাত্রিকালীন সকল অনুষ্ঠান বিরতিহীনভাবে সম্প্রচার করে জিটিভি, দর্শকপ্রিয় বিরতিহীন অনুষ্ঠান সম্প্রচারের সেই প্রশংসনিয় সফলতাকে আরও একধাপ এগিয়ে নিতে, চ্যানেলটি ধারাবাহিক ভাবে এবারের ঈদ-উল-আজহায়ও সকল নাটক ও বিনোদনমূলক অনুষ্ঠানের মধ্যে রাখছেনা কোন বিজ্ঞাপন বিরতি।

একাধিক চমকপ্রদ ফেস্টিভালের সমন্বয়ে আসন্ন ঈদ আয়োজনও সাজিয়েছে জিটিভি নতুনত্বও তারুণ্য নির্ভর উচ্ছ¡সমাখা সব বিনোদন নিয়ে। এর মধ্যে ৩টি ক্যাটাগরিতে নাটিক ১টি ক্যাটাগরিতে টেলিছবিসহ তিনটি ক্যাটাগরিতে নন ফিকশনের সমন্বিত আয়োজন।

আঞ্চলিক ড্রামা ফেস্ট (ঈদের দিন থেকে ৭ম দিন)

সন্ধ্যা ৬টায়, বাংলাদেশের ৭টি অঞ্চলের ভাষা, কৃষ্টি ও সংস্কৃতির মেলবন্ধনে অঞ্চলিক ভাষায় নির্মিত নাটক নিয়ে প্রচার হবে ‘রিজনাল ড্রামা ফেস্ট’ যাতে- ঢাকা,(দেয়াল:পরিচালনা:মুসাফর সৈয়দ বাচ্চু), চট্টগ্রাম,(আর চাচার বিয়ে:রচনা:দেবাশীষ বড়–য়া দ্বিপ) ময়মনসিংহ,(পরি: পরিচালনা: সোহেল আরমান) নোয়াখালি,(নির্বাচন: পরিচালনা: অরণ্য আনোয়ার) বরিশাল,(বাপ বেটা দৌড়ের উপর: পরিচালনা: মীর সাব্বির) পাবনা (মার্কামারা: নিয়াজ মাহমুদ)এবং রাজশাহী (টমটম: ফেরদৌস হাসান) আঞ্চলিক ভাষায় নির্মিত নাটক সম্প্রচারিত হবে।

রোমান্টিক ড্রামা ফেস্ট (ঈদের দিন থেকে ৭ম দিন)

রাত ৮টা ৩০ মিনিটে, ভালোবাসার ৭টি যুগান্তকারী হৃদয়স্পর্শী গান যথা: আগে যদি জানতাম (পরিচালনা:ফরহাদ আহমেদ) ২. আমার হিয়ার মাঝে(আবু হায়াত মাহমুদ) ৩. মন শুধু মন ছুঁয়েছে(পরিচালনা:শিহাব শাহিন) ৪. কেন এই নি:সঙ্গতা(পরিচালনা: মিজানুর রহমান আরিয়ান) ৫. এ কি সোনার আলোয়(পরিচালনা: চয়নিকা চৌধুরী) ৬. এই পথ যদি শেষ না হয়(পরিচালনা:মাহমুদুর রহমান হিমি) ৭. এখন তো সময় ভালোবাসার(পরিচালনা:গৌতম কৈরী)-অবলম্বনে নির্মিত রোমান্টিক সব একক নাটক নিয়ে চ্যানেলটি প্রচার করবে : ‘রোমান্টিক ড্রামা ফেস্ট’

কমেডি ফেস্ট (ঈদের দিন থেকে ৭ম দিন)

রাত ১০টা ৩০মিনিটে প্রচারিত হবে ৭টি দূর্দান্ত হাসি ও কমেডির নাটক: ১. দ্যা বস (পরিচালনা: অনিমেষ আইচ) ২. লিয়াকতের লটারী (পরিচালনা: সাইফ আহমেদ ৩. চাট গাইয়া পোলার বিদেশী বউ (পরিচালনা:ওয়াশিম সেতার) ৪. ব্রাভোসিং-৩০(পরিচালনা:রতন রিপন) ৫. এবং বিবাহ(পরিচালনা:শাহদাত সুজন) ৬. লুকোচুরি গল্প দুষ্ট(বদরুল আলম সৌদ) ৭. একটি সিনেমার গল্প(পরিচালনা: মিলন ভট্র) -এর নাটক নিয়ে: ‘কমেডি ড্রামা ফেস্ট’।

টেলিফ্লিম ফেস্ট (ঈদের দিন থেকে ৭ম দিন)

১১.৩০ মিনিটে, প্রচারিত হবে প্রেম, প্রয়ণ ও জীবনঘনিষ্ঠ কহিনী নিয়ে নির্মিত টেলিফ্লিম: ১.এক্সওয়াই জেড রিটার্ণ (পরিচালনা: সাফায়াত মনসুর রানা) ২. মানি ব্যাগ(পরিচালনা:চয়নিকা চৌধুরী ৩. মুখোশ(পরিচালনা:নিয়াজ কামরান আবির) ৪. একটি অন্য রকম গল্প(পরিচালনা: রাসেল আজম) ৫. রূপ কথার প্রজাপতি(পরিচালনা:রুবেল হোসেন ৬. স্বপ্ন যাবে বাড়ি(পরিচালনা:রুবায়েত মাহমুদ) এবং ৭. শর্ত(মেহেদী হাসান টিংকু) নিয়ে -‘টেলি ফেস্ট’

ধারাবাহিক ঈদ ড্রামা ফেস্ট(ঈদের দিন থেকে ৭ম দিন)

প্রতিদিন রাত ৮টায় থাকছে সাত দিনের বিশেষ ধারাবাহিক নাটক ‘ভালো থাকার ৭টি উপায়’(পরিচালনা: আমিরুল ইসলাম অরুণ) এর প্রতিটি পর্বেই থাকবে আলাদা গল্প ও ভিন্ন ধাচের বিনোদন।

শর্টফ্লিম ফেস্টিভাল( ঈদের দিন থেকে ৭ম দিন)
একটি ব্যাতিμমী আয়োজন: ‘আন্তর্জাতিক শর্ট ফিল্ম ফেষ্ট’: ফেষ্টিভালে বিজয়ী শর্ট ফিল্ম নিয়ে ব্যাতিক্রমধর্মী এই আয়োজনে বাংলাদেশ, ইরান, কোরিয়া, ভারত, ফ্রান্স, ইতালিসহ বিভিন্ন দেশের শর্ট-ফিল্ম টিভিতে দেখতে পাবেন দর্শক।

সেলিব্রেটি ফেষ্ট(ঈদের দিন থেকে ৭ম দিন)
বিরতিহীন ঈদের এই আয়োজনে আরও থাকছে- দেশের জনপ্রিয় এবং আর্ন্তজাতিক পরিমÐলে সমান ভাবে সমাদৃত সেলিব্রেটিদের নিয়ে ‘সেলিব্রেটি ফেষ্ট’।

স্পোর্টস ফেস্ট(ঈদের দিন থেকে ৭ম দিন)
জিটিভি’ই একমাত্র চ্যালেন যে কিনা দেশের ত্রæীড়ামুদি দর্শকদের কথা বরাবরই বিবেচনায় রাখে। সেই ধারাবাহিকতায় এবারও জনপ্রিয় ক্রিকেটারদেও ভিন্ন আয়োজন নিয়ে ‘ক্রিকেটার্স ফেস্ট’।

কিডস সিনেফেস্ট(ঈদের দিন থেকে ৭ম দিন)
শুধু তাই নয়, কৈতূহলপ্রিয় ও কোমলমতি দর্শকদের শ্রেণী বিবেচনায় হলিউডের এনিমেটেড ও বøকবাস্টার শিশুতোষ সিনেমা আয়োজন: ‘কিডস্ সিনে ফেস্ট’ যাতে- 1.Cinderella – Once Upon A time 2. Dolphin tale 3. Dolphin tale 2 4. Happy Feet 5. Happy Feet 2 6. Lost in Space 7. Son of the Mask মত দুনিয়া কাঁপানো মুভি দেখানো হবে।

গোল্ডেন সিনে ফেস্ট (ঈদের দিন হতে ৭ দিন)
বাংলা সিনেমার রয়েছে এক স্বর্ণালী অধ্যায় রয়েছেন সিনেমাপ্রেমি অগনিতো দর্শক, দর্শকদের কথা বিবেচনায় রেখই প্রতিদিন তিনটি করে ছায়াছবি সম্প্রচার করা হবে। এতে স্থান পেয়েছে বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের ৭জন জনপ্রিয় পরিচালক ও অভিনেতা/অভিনেত্রীদের অভিনীত ৭টি চলচ্চিত্র নিয়ে বিশেষ আয়োজন ‘গোল্ডেন সিনে ফেস্ট’ । ঈদের দিন থেকে ৭ম দিন সকাল ১১টা ৩০মিনিটে প্রচার হবে ‘গোল্ডেন সিনে ফেস্ট’।

সাকিব খান বনাম অনন্ত জলিল সিনে ফেস্ট(ঈদের দিন থেকে ৭ম দিন)

রূপালী পর্দার জীবন্ত কিংবদন্তি শাকিব খান ও অনন্ত জলিলের ৭টি নন্দতি ও আলোচিত প্রেমের চলচ্চিত্র নিয়ে বিশেষ আয়োজন ‘রোমান্টিক সিনে ফেস্ট’। রোমান্টিক সিনে ফেস্ট’ প্রচার হবে ঈদের দিন থেকে ৭ম দিন দুপুর ৩টায়।

উল্লেখ্য, যা দেখতে চান, -পাবেন এই অনুভুতিকে ধারণ করেই গত বছরের ঈদ উল আজহা থেকে জিটিভিই সর্বপ্রথম বিরতিহীন ঈদ অনুষ্ঠাণমালার আয়োজন করে। এই উদ্যোগ কে স্বাগত জানায় সকল শ্রেণীর দর্শক এবং নানা শ্রেণী-পেশার মানুষ, আলোড়ন ওঠে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সকল ধরনের গণমাধ্যম কর্মীদের আন্তরিক প্রচেষ্টা এবং পরিশ্রমের মাধ্যমেই জিটিভির এই বিরতিহীন ঈদ আয়োজনের বার্তাটি পৌঁছে যায় গণমানুষের কাছে।

টেলিভিশন অনুষ্ঠানমালার ঈদ পরবর্তী আলোচনা এবং বিশ্লেষনেও রয়ে যায় স্বার্থক এই উদ্যেগের রেশ। আর তাই সকল গণমাধ্যম কর্মীদের প্রতি কৃতজ্ঞতা এবং দর্শকদের ভালোবাসায় জিটিভি অব্যাহত রেখেছে সেই বিরতিহীন ঈদ আয়োজনের পসরা।

ঈদের এই বর্ণিল আয়োজনে দেশ ও বিদেশের সকল দর্শকরা জিটিভি দেখার পাশাপাশি বিশ্বের যে কোন জায়গা থেকে একই সাথে দেখতে পারবেন জিটিভির লাইভ ইউটিউব চ্যালেন “Rabbitholebd Entertainment” (https://www.youtube.com/watch?v=maGIAkiepR8) এ। সময়ের সম্প্রচারসূচী বাংলাদেশের স্থানীয় সময় মেনে চলবে। কোন কারনে লাইভ অনুষ্ঠান দেখতে মিস হলেও অসুবিধা নেই। জিটিভি’র ব্রেক ফ্রি ঈদ আয়োজনের পুরোটাই লাইভ প্রচারের সপ্তাহখানেকের মধ্যেই “Rabbitholebd Entertainment” চ্যানেলে আর্কাইভ কনটেন্ট হিসাবে থাকবে। দর্শকরা উপভোগ করতে পারবেন যখন খুশী যে কোন স্থান থেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com