1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
স্পেনে ট্রেন দুর্ঘটনায় নিহত ৪, আহত ৪৭ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

স্পেনে ট্রেন দুর্ঘটনায় নিহত ৪, আহত ৪৭

  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৫২৯ Time View

sআবিদ, সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম

স্পেনের উত্তর-পশ্চিমাঞ্চলে পোরিনোর কাছে যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় কমপক্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪৭ জন আহত হয়েছেন বলে জানায় বিবিসি। পর্তুগাল থেকে প্রায় ৬০ জন যাত্রী নিয়ে স্পেনে আসা ট্রেনটি শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত হয়। এ ঘটনায় ট্রেনটির পর্তুগিজ চালক, স্পেনীয় কন্ডাক্টর, একজন মার্কিন পর্যটক ও অপর এক স্পেনীয় নিহত হন। স্পেনের ভিগো শহরের দক্ষিণের টাউন ও পোরিনো পর্তুগাল সীমান্তের নিকটবর্তী। ট্রেনটি পর্তুগালের পোর্তো থেকে ভিগো যাচ্ছিল।   ২০১৩ সালে এই অঞ্চলে হওয়া অপর এক ট্রেন দুর্ঘটনায় ৭৯ জন নিহত ও ১৭০ জন আহত হয়েছিল। ট্রেনের সামনের অংশটি বেশ ক্ষতিগ্রস্ত হলেও শেষ দুটি বগি প্রায় অক্ষত ছিল। স্পেনীয় গণমাধ্যমের খবরে জানানো হয়েছে, অনেক যাত্রী ক্ষতিগ্রস্ত ট্রেনটি থেকে পায়ে হেঁটে বেরিয়ে আসতে পেরেছেন। ঘটনাস্থলেই নিহতদের মধ্যে অন্তত তিনজনের মৃত্যু হয়, অপরজন হাসপাতালে মারা যান।   এল পায়িস সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, লাইনচ্যুত ট্রেনটি একটি সেতুর একটি অংশে আঘাত করেছে বলে ধারণা করা হচ্ছে। প্রকাশিত ছবিতে মনে হয়েছে লাইনচ্যুত ট্রেনটি লাইনের পাশের একটি সিগন্যাল টাওয়ারেও আঘাত করেছে। ঘটনার বিষয়ে একটি তদন্ত শুরু করে ট্রেনের রেকর্ড বিশ্লেষণ শুরু করেছে কর্তৃপক্ষ। জরুরি বিভাগের কর্মীদের আশঙ্কা, ট্রেনের ক্ষতিগ্রস্ত অংশের মধ্যে হয়তো আরো একটি মৃতদেহ আটকা পড়ে আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com