1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পাকিস্তানের একটি মসজিদে জুম্মার নামাজের সময় আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পাকিস্তানের একটি মসজিদে জুম্মার নামাজের সময় আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন

  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৮৫ Time View

pak-bomb-61438পাকিস্তানের একটি মসজিদে জুম্মার নামাজের সময় আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জনের বেশি।

শুক্রবার জুমার নামাজের সময় পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে পাকিস্তান-আফগানিস্তান সীমান্তবর্তী একটি গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় কর্মকর্তারা ঘটনা নিশ্চিত করেছেন। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স ও আল জাজিরা।

কেন্দ্রীয় সরকারশাসিত মোহমন্দ উপজাতীয় এলাকায় অবস্থিত এই গ্রামটি। আফগান সীমান্তে অবস্থিত ওই এলাকায় দীর্ঘদিন ধরেই পাকিস্তান সেনাবাহিনী তালেবানের পাকিস্তানি অংশের সঙ্গে লড়াই চালিয়ে আসছে।

দেশটির একজন কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে বলেন, জুম্মার নামাজের প্রস্তুতি চলছিল। তখনই আত্মঘাতী হামলার ঘটনা ঘটে। এতে কমপক্ষে ২৩ জন মুসল্লী নিহত হয়েছেন এবং ৩৫ জনেরও বেশি আহত হয়েছেন।

কর্মকর্তারা আশঙ্কা করছেন, এই আত্মঘাতী হামলায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এই হামলার দায় এখনও পর্যন্ত কোনো গোষ্ঠী স্বীকার করেনি। তবে এই অঞ্চলে তালেবানের পাকিস্তান অংশ নিয়মিত বোমা হামলা চালিয়ে আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com