1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নিউ ইয়র্কে বোমা বিস্ফোরণে আহতদের মধ্যে কোনো বাংলাদেশি নেই - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নিউ ইয়র্কে বোমা বিস্ফোরণে আহতদের মধ্যে কোনো বাংলাদেশি নেই

  • Update Time : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩১১ Time View

swadeshnews24আবিদ, সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির ব্যস্ততম ম্যানহাটনের চেলসি এলাকায় ডাস্টবিনে রাখা বোমা সদৃশ্য বস্তুর বিস্ফোরণের ঘটনায় আহত ২৯ জনের মধ্যে কোন বাংলাদেশি নেই। স্থানীয় সময় গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। এর আগে দুপুরে নিউ ইয়র্কের পার্শ্ববর্তী রাজ্য নিউজার্সির একটি শহরে ম্যারাথন শুরুর আগে সড়কের পাশে ডাস্টবিনে রাখা বোমার বিস্ফোরণ ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। নিউ ইয়র্কে বোমা বিস্ফোরণের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। আরো একটি বোমা লুকিয়ে রাখা হয়েছে বলে দাবি করছে স্থানীয় পুলিশ। এমন এক সময়ে বোমার বিস্ফোরণ ঘটল যখন নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরে সাধারণ পরিষদের ৭১তম অধিবেশনের প্রস্তুতি চলছে। বিশ্ব নেতাদের নিরাপত্তায় নিউ ইয়র্ককে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। অপরদিকে এ ঘটনার অগ্রগতি জানার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। তবে তাৎক্ষণিকভাবে এই ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে উল্লেখ করেনি নিরাপত্তা সংশ্লিষ্টরা। ম্যানহাটনের বেশ কিছু বাংলাদেশি ব্যবাসায়ীদের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনার পরপরই তাঁরা অন্য সাধারণ মানুষদের মত খুব আতঙ্কিত ও উদ্বিগ্ন হয়ে পড়ে। অনেকেই এ ঘটনার পর তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন। তবে আহত ২৯ জনের মধ্য কোন বাংলাদেশি ছিল না বলে জানান তাঁরা। এদিকে নিউ ইয়র্কের মেয়র মেয়র বিল ডি ব্লাজিও এ ঘটনাকে সন্ত্রাসী হামলা বলছেন না। ঘটনাস্থলের পাশে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি অধিকতর তদন্ত ছাড়া কোনো মন্তব্য করতে চাননি। তবে তিনি জানান, এফবিআই ও অ্যান্টি-টেররিজম ইউনিট এ ঘটনার তদন্ত শুরু করেছে।  মেয়র জানান, আহতদের মধ্যে ২৪ জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে একজন গুরুতর আহত বলে জানা গেছে।  বিল ডি ব্লাসিও বলেন, ওই বিস্ফোরণ ইচ্ছাকৃতভাবেই ঘটানো হয়েছে। তবে এর সাথে সন্ত্রাসী কোন গোষ্ঠী জড়িত থাকার প্রমাণ এখনো পাওয়া যায়নি।  এ ব্যাপারে স্থানীয় একজন কাউন্সিলর জানান, বিকট এ বিস্ফোরণের পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। বেশ কয়েকটি অ‌্যাম্বুলেন্সকেও সেখানে ছুটে যেতে দেখা যায়। এফবিআই ও হোমল‌্যান্ড সিকিউরিটির কর্মকর্তারাও ঘটনাস্থলে উপস্থিত হন।  এদিকে বিস্ফোরণের পর টুইটারে একটি ডাস্টবিনের ছবি এসেছে। বলা হচ্ছে, ওই ডাস্টবিনেই বিস্ফোরণ ঘটেছে এবং তাতে পাশের ভবনের জানালার কাচ ভেঙে গেছে। তবে নিউ ইয়র্কের পুলিশ বিভাগ (এনওয়াইপিডি) এখনও এ বিষয়টি নিশ্চিত করতে পারেনি।   উল্লেখ্য, স্থানীয় সময় গতকাল শনিবার রাতে ৯টার দিকে ম্যানহাটানের জনাকীর্ণ চেলসি এলাকায় এ বিস্ফোরণ ঘটে। এর পর পুলিশ কাছাকাছি জায়গা থেকে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com