1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নির্ধারিত সময়েই সংসদ নির্বাচন হবে : নৌ-পরিবহন মন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

নির্ধারিত সময়েই সংসদ নির্বাচন হবে : নৌ-পরিবহন মন্ত্রী

  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৩৫ Time View
shah-jahan_011মামুনুর রশীদ রাজ, সম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ২৪.কম : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই আসে না। মেয়াদ শেষে আগামী ২০১৯ সালে নির্ধারিত সময়ে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কুড়িগ্রামের ভুরুঙ্গমারী উপজেলার সোনাহাটে শুক্রবার সকাল ১১টায় বঙ্গসোনাহাট স্থলবন্দরের অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান এমপি আরো বলেন, আগামী নির্বাচনে অস্তিত্ব রক্ষার জন্য বিএনপি নির্বাচনে যেতে বাধ্য হবে। কারণ তারা জানে সংগঠন বাঁচাতে গেলে নির্বাচনে আসতে হবে। গণতন্ত্রের প্রতি ন্যুনতম আস্থা থাকলে তারা অবশ্যই নির্বাচনে আসবে।

মন্ত্রী উন্নয়ন কাজের উদ্বোধন শেষে অধিগ্রহণকৃত জমির মালিকদের মাঝে চেক বিতরণ করেন। তিনি বলেন, খুব শীঘ্রই সোনাহাট স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম চালু করা হবে। ২০১৩ সালের ১৭ নভেম্বর এই স্থল বন্দরের কার্যক্রম শুরু হয়। তিনি শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে প্রথমে ভূরুঙ্গামারী কলেজ মাঠে অবতরণ করেন। পড়ে সড়ক পথে বঙ্গসোনাহাট স্থল বন্দরে গিয়ে ৬জনের মাঝে জমি অধিগ্রহণের ৪০ লাখ ৯ হাজার ৪৩৪ টাকার চেক বিতরণ করেন।

 এসময় এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জেলা পরিষদের প্রশাসক ও সাবেক সংসদ সদস্য মো. জাফর আলী, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেশবন্ধু গ্রুপের চেয়ারমান সিআইপি গোলাম মোস্তফা, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, বিআইডব্লিউআরটিএ’র চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বন্দরের উন্নয়নমূলক কাজ উদ্বোধন শেষে ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামীলীগেরএক সমাবেশে যোগ দেন। এরপর তিনি চিলমারী নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সুধি সমাবেশে ভাষন দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com