1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রংপুর জেলার প্রতিনিধিত্ব করবেন সজীব ওয়াজেদ জয় - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

রংপুর জেলার প্রতিনিধিত্ব করবেন সজীব ওয়াজেদ জয়

  • Update Time : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ৩০২ Time View

34733_joyআওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে কাউন্সিলর হিসেবে যোগ দেবেন দলীয় সভানেত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। তিনি রংপুর জেলা থেকে সম্মেলনে প্রতিনিধিত্ব করবেন বলে গতকাল দলের ধানমণ্ডির কার্যালয়ে এক বৈঠকে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। আগামী ২২-২৩শে অক্টোবর অনুষ্ঠেয় সম্মেলন উপলক্ষে গঠিত দপ্তর উপ-কমিটির রংপুর বিভাগের প্রস্তুতি বৈঠক হয়। বৈঠক শেষে হানিফ বলেন, রংপুর জেলা আওয়ামী লীগের কাছ থেকে কাউন্সিলরদের যে তালিকা পাঠানো হয়েছে, তাতে সজীব ওয়াজেদ জয়ের নাম আছে। আগামী কাউন্সিলে রংপুরের কাউন্সিলর হিসেবেই তিনি সম্মেলনে যোগ দেবেন। যুক্তরাষ্ট্র প্রবাসী জয় কয়েক বছর আগে নানা ও মায়ের দল আওয়ামী লীগের সদস?্যপদ নেন। পিতৃভূমি রংপুরের পীরগঞ্জ উপজেলা কমিটিতে গত বছর তাকে সদস?্য হিসেবে রাখা হয়। ২০১৪ সালে মা শেখ হাসিনার জন?্য নৌকা প্রতীকে ভোট চাইতে পীরগঞ্জে কয়েকটি জনসভায়ও অংশ নিয়েছিলেন তিনি। ৪৫ বছর বয়সী তথ?্যপ্রযুক্তি বিশেষজ্ঞ জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টার দায়িত্বও পালন করছেন। ২০১৪ সালের ২রা জানুয়ারি পীরগঞ্জে শেখ হাসিনার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী জনসভায় অংশ নেন সজীব ওয়াজেদ জয়। এবারের সম্মেলনে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার রূপকল্প উপস্থাপন করা হবে বলে জানান হানিফ। নেতৃত্ব নির্বাচন কাউন্সিলরদের ভোটের মাধ্যমেই হবে বলে তিনি জানান। সম্মেলনের আলোচনার মধ্যে সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের ওপর হামলা নিয়েও কথা বলেন তিনি। আমরা প্রার্থনা করি, খাদিজা দ্রুত সুস্থ হয়ে উঠুক। আপনারা হয়তো জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বহনের দায়িত্ব নিয়েছেন। তিনি নিজ দপ্তরের মাধ্যমে নিয়মিত তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন। খাদিজার ওপর হামলার জন?্য সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ?্যালয়ের ছাত্রলীগ সহ-সম্পাদক বদরুল আলমকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় তিনিই একমাত্র আসামি। হানিফ বলেন, অপরাধী যে-ই হউক, সে ছাত্রলীগ-যুবলীগ কিংবা ছাত্রদল-যুবদল, আমাদের কাছে বিবেচ্য বিষয় নয়। অপরাধীর কোনো পরিচয় থাকতে পারে না। আমরা বিশ্বাস করি বদরুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হবো। তাকে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি দেয়া হবে, যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের ঘটনা ঘটিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন এবং দেশের মানুষের অনুভূতিতে আঘাত করতে না পারে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দপ্তর উপ-কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদের, কমিটির সদস্য আব্দুল মান্নান, একেএম এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন ও মাহমুদুল হাসান রিপন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com