1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নরসিংদীতে টেঁটাযুদ্ধে নিহত ৪ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নরসিংদীতে টেঁটাযুদ্ধে নিহত ৪

  • Update Time : সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬
  • ২৭৯ Time View

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দু’দল গ্রামবাসীর মধ্যে টেঁটাযুদ্ধে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিন এসআই ও দুই কনস্টেবলসহ অন্তত ৩০ জন। এ ঘটনায় ১৩ জনকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে জেলার রায়পুরা উপজেলার চরাঞ্চল নিলক্ষায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন সোনা কান্দি গ্রামের মোঙ্গল মিয়ার ছেলে মোমেন মিয়া মামুন (১৭), একই গ্রামের অরফ আলী ছেলে খোকন সরকার (৩২) ও আমিরাবাদ গ্রামের আলতু মিয়ার ছেলে মানিক মিয়া(৩৫)। চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে শাহজাহান নামে একজন মারা গেছেন।

তবে ত্রিমুখী সংঘর্ষে কোন নিহতের ঘটনা ঘটেনি, জানান নরসিংদী পুলিশ সুপার।

পুলিশ ও এলকাবাসী জানায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আজ ফের উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ফাঁকা গুলি ছুড়ে। এতে পুলিশের ওপর ককটেল ও টেঁটা নিক্ষেপ করে হামলা চালায় গ্রামবাসীরা।

পুলিশ জানায়,  এ ঘটনায় ১৩ জন টেঁটাবাজকে আটক করা হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানায় পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com