1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নারায়ণগঞ্জের বন্দরের একটি বাসায় ভয়াবহ বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

নারায়ণগঞ্জের বন্দরের একটি বাসায় ভয়াবহ বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন

  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ২৬৭ Time View

ssssssssssssssssssssssssssঅন্তর হাছান, সারা দেশ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম:♦নারায়ণগঞ্জের বন্দরের একটি বাসায় ভয়াবহ বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- রেহান (৪০), তার স্ত্রী মায়া( ৩২) ও মেয়ে মরিয়ম(৩)।

♦তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোরে বন্দরের স্বল্পেরচক এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।
বিস্ফোরণে ওই টিনসেড বাড়ির ৫টি কক্ষের চাল উড়ে গেছে। গ্যাস লাইন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তপক্ষ।

♦এ ঘটনায় স্বল্পেরচক এলাকার অসি মিয়ার ছেলে সাখান ও সাইফুল নামে দুইভাইকে আটক করেছে পুলিশ।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বন্দরের স্বল্পেরচকের বিল্লাল মিয়ার বাড়িতে স্ত্রী এবং কন্যাকে নিয়ে ভাড়া থাকতেন মাটিকাটা শ্রমিক রেহান। পাশের বাড়ির একটি গ্যাস রাইজারের লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে ওই ঘরে আবদ্ধ থাকত বলে বাড়ির মালিক জানান। এ নিয়ে পাশের বাড়ির মালিক সাখান ও সাইফুলের সঙ্গে বিল্লালের ঝগড়াঝাটি হয়। লিকেজ বন্ধ করার জন্য তাদের মধ্যে কয়েকবার দেনদরবারও হয়।কিন্তু গ্যাস লিকেজ বন্ধে কোন পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেন বিল্লাল। ওই গ্যাস থেকেই বিস্ফোরণ ঘটে বলে তিনি জানান।

♦পাশের কক্ষের সেলিম জানান,  মঙ্গলবার সকাল সোয়া ৬ টার দিকে বিকট শব্দ শুনে তিনি ঘুম থেকে জেগে উঠেন। ঘর থেকে বের হয়ে দেখেন রেহান ও তার স্ত্রী বিবস্ত্র অবস্থায় আগুন আগুন বলে চিৎকার করছেন । এসময় অন্যান্য ভাড়াটেদের সহায়তায় তিনি তাদেরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
বন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাসিরউদ্দিন জানান, আপাতত গ্যাস থেকে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যাবে।

♦বন্দর থানা ওসি আবুল কালাম জানান, স্বল্পেরচক এলাকার ওই বাড়িতে গ্যাস রাইজার থেকে আগুনের সুত্রপাত বলে আপাতত ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য পাশের বাড়ির দুইজনকে আটক করা হয়েছে। তিনি জানান, রাতভর ফ্যান চলার কারণে গ্যাস রাইজারের লিকেজ থেকে গ্যাস বেরিয়ে পাশের রুমে গিয়ে জমাট হয়। ভোরে সিগারেট জ্বালাতে দিয়াশলাই ধরাতেই আগুন লেগে  বিস্ফোরণ হয়। এতে একই পরিবারে ৩ জন দগ্ধ হন। আহত রেহান চাঁদপুর জেলার মতলব থানার বেগমপুর গ্রামের মৃত সিরাজ মিজির ছেলে। তারা ১০ বছর ধরে বন্দরে বসবাস করছেন। তিনি পেশায় একজন দিনমজুর। মাটি কাটার কাজ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com