1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার মুস্তাফিজজুর রহমানের বদলি - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার মুস্তাফিজজুর রহমানের বদলি

  • Update Time : বুধবার, ১৬ নভেম্বর, ২০১৬
  • ৩০৫ Time View
15101897_866453396826661_289589574_oবেনাপোল প্রতিনিধি,স্বদেশ নিউজ২৪.কম:শুল্ক ফাঁকির সহায়তাসহ নানা অনিয়মের অভিযোগে অবশেষে দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোল কাস্টমস হাউসের বিতর্কিত যুগ্ম কমিশনার মুস্তাফিজুর রহমানকে বেনাপোল থেকে যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারে বদলি করা হয়েছে। বদলি আদেশে বলা হয়েছে ওই কর্মকর্তার সার্বিক কাজকর্ম সন্তোষজনক পরিলক্ষিত না হওয়ায় ‘সুশাসন ও আধুনিক ব্যবস্থাপনা  কাঠামো’ এর জিরো টলারেন্স নীতির আওতায় পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাকে অন্যত্র বদলি করা হয়েছে। বিষয়টি বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার মোঃ শত্তকাত হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, স্বাভাবিক নিয়মে তার বদলি হয়েছে। বুধবার এক প্রজ্ঞাপনে (নথি নং-০৮.০১.০০০.০১১.০৫.০০৪.১২-১৪৭৬ তারিখ-১৬/১১/১৬) তাকে বদলির আদেশ জারি করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর দ্বিতীয় সচিব মোঃ শামসুদ্দীন। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়। তার ¯’লে এখনো কাউকে নিয়োগ দেয়া হয়নি। বেনাপোলের অধিকাংশ ব্যবসায়ীসহ সাধারন সিএন্ডএফ এজেন্টরা তার বদলিকে জাতীয় রাজস্ব বোর্ডের সময়পোযোগী বলে উল্লেখ করেছেন। রোববার তিনি দায়িত্ব হস্তান্তর করতে পারেন বলে কাস্টমস সূত্রে জানা গেছে।   সম্প্রতি একটি গ্রানাইট মার্বেল স্লাবের চালানে শুল্ক ফাঁকির সাথে তিনি সরাসরি জড়িত বলে তার বিরুদ্ধে অভিযোগ উঠে। ওই পণ্যচালানটি শুল্ক গোয়েন্দা ও অধিদপ্তরের কর্মকর্তারা আটক করে প্রায় ৭০ লাখ টাকা শুল্ক ফাঁকির রহস্য উদঘাটন ও শুল্ক আদায় করে। এ ঘটনায় তাকে বদলি করা হয়েছে বলে কাস্টমসের বিভিন্ন সূত্রে জানা গেছে।    এছাড়াও তার বিরুদ্ধে আমদানিকারক ও বন্দর ব্যবহারকারীদের নানা ভাবে হয়রানি করে অতিরিক্ত শুল্ক আদায়ের অভিযোগ রয়েছে। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com