1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পুলিশ এখন জনগণের বন্ধু : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

পুলিশ এখন জনগণের বন্ধু : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ৩০৯ Time View

home-ministerস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নিজেদের দক্ষতা ও কর্ম তৎপরতার মাধ্যমে পুলিশ বাহিনীর সদস্যরা জনগণের মন জয় করতে পেরেছে। উভয়ের সম্মিলিত প্রচেষ্টায় দেশে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব হয়েছে।তিনি বলেন, পুলিশ এখন জনগণের বন্ধু, ১০ বছর আগে পুলিশের যে ভূমিকা ছিল,এখন আর তা নেই।
স্বরাষ্ট্রমন্ত্রী সা¤¯্রতিক কালে পুলিশের সফলতা বিশেষ করে শোলাকিয়া ঈদগাহ মাঠ, কল্যাণপুর এবং মিরপুরে জঙ্গী দমনের কথা তুলে ধরেন।তিনি শনিবার দুপুরে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
উন্নয়নের পূর্ব শর্ত হচ্ছে আইন শৃংখলা পরিস্থিতি স্বভাবিক রাখা এ কথা উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গঠনের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের শান্তি শৃংখলা অটুট রেখেছে। এ ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের ভূমিকা খুবই গুরুত্বপূর্ন। এজন্য পুলিশ বাহিনীকে আধুনিকীকরণ করার সকল চেষ্টা অব্যাহত রয়েছে।নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল মালেক, সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, গোলাম মোস্তফা বিশ্বাস এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি, এম খুরশীদ হোসেন নওগাঁর জেলা প্রশাসক, ড. মোঃ আমিনুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। তিনি বলেন,‘বহির্বিশ্বের সাথে সমানতালে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে না পারলে আমরা অনেক পিছিয়ে যাবো। এ লক্ষ্যে ২০০৮ সালে জাতির জনকের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারনায় ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছিলেন। সে ক্ষেত্রে আমরা অনেক এগিয়ে গেছি, অনেক সফলতা অর্জন করেছি, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতারই পরিচায়ক ।
বহির্বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুরুত্ব তুলে ধরে আসাদুজ্জামান খান বলেন, শেখ হাসিনা কেবল বাংলাদেশের নেতা নয়, বিশ্বের নেতৃত্বদানকারী নেতা। তিনি চ্যাম্পিয়ন অভ দ্যা আর্থ এ্যাওয়ার্ডসহ মোট ২৮টি আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের যথেষ্ট অর্থনৈতিক উন্নয়ন সাধিত হয়েছে। জিডিপি প্রবৃদ্ধিও হার ৬ শতাংশ থেকে ৭ দশমিক ১১ শতাংশে উন্নীত হয়েছে। কাজেই দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।উল্লেখ্য গণপূর্ত বিভাগ সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নিয়ামতপুর অত্যাধুনিক থানা ভবন নির্মাণ কাজ সম্পন্ন করেছে।এর আগে মন্ত্রী জেলা শহরে নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি আয়োজিত বাজার ব্যবসা নিরাপত্তায় সিসি ক্যামেরা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ চেম্বারের সভাপতি মোঃ ইকবাল শাহরিয়ার রাসেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com