1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘চল পালাই’ ছবির পাশে আরএফএল অরনেট - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

‘চল পালাই’ ছবির পাশে আরএফএল অরনেট

  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ২৮৯ Time View

42729_debasisবলিউডে হরহামেশা নামীদামী কোম্পানীকে বিভিন্ন সময় ছবির পৃষ্ঠপোষকতা করতে দেখা যায়। সেই জায়গা থেকে বাংলাদেশ কিছুটা পিছিয়ে থাকলেও এবার চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’ ছবির পাশে যুক্ত হয়েছে আরএফএল অরনেট। দেবাশীষ বিশ্বাসের নছুন ছবি ‘চল পালাই’ এর কাজ আর অল্প কিছুদিনের মধ্যে শেষ হবে। তার নতুন এ ছবিটি নিবেদন করবে বাংলাদেশের অন্যতম বড় প্রতিষ্ঠানটি। গত বুধবার সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোঁরায় এক আনুষ্ঠানিত চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। সেসময় উপস্থিত ছিলেন আরএফলের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত, পরিচালক দেবাশীষ বিশ্বাসসহ আরও অনেকে। অনুষ্ঠানে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, প্রথমে লাইভ টেকনোলজিকে ধন্যবাদ জানাতে চাই। তাদের প্রযোজনায় প্রথমবার থ্রিলার এই ছবিটি বানাতে আসলাম। এরপর পাশে পেলাম আরএফএল অরনেটকে। বিশেষ করে আরএফএলের আরাফাত ভাইকে এ ছবির পাশে থাকার জন্য ধন্যবাদ জানাতে চাই। এমন নামীদামী প্রতিষ্ঠানের সহযোগিতা পেলে বাংলা চলচ্চিত্র আরও সামনে এগিয়ে যাবে। অন্যদিকে আরএফলের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান বলেন, আমরা এই চলচ্চিত্রকে কতটুকু সহযোগিতা করতে পেরেছি তা জানি না। তবে ভালো চলচ্চিত্রের পাশে সব সময়ই থাকবে আরএফএল। উল্লেখ্য, বেশকিছুদিন আগে  বান্দরবানে টানা শুটিং করা হয় ‘চল পালাই’ ছবির। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়ক শাহ রিয়াজ, শিপন ও তমা মির্জা। থ্রিলার গল্পের এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিমুল খান, আহমেদ শরীফ, জাদু আজাদসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com