1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
উপস্থাপকদের সংগঠন ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’-এর যাত্রা শুরু - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

উপস্থাপকদের সংগঠন ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’-এর যাত্রা শুরু

  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬
  • ২৮৪ Time View

43981_sssএবার সাংগঠনিকভাবে একত্রিত হলেন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপকেরা। তাদের  অংশগ্রহণে যাত্রা শুরু হলো নতুন এক সংগঠনের। ৮ই ডিসেম্বর বৃহস্পতিবার ঢাকা ক্লাবে আয়োজিত একটি অনুষ্ঠানের মাধ্যমে ‘প্রেজ্রেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’ নামের এই সংগঠনের যাত্রা শুরু হয়। সংগঠনটির সভাপতি আব্দুন নূর তুষার আর সাধারণ সম্পাদক আনজাম মাসুদ। ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’-এর কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি ফেরদৌস বাপ্পী, খন্দকার ইসমাইল, শারমীন লাকি এবং ফারহানা নিশো। তিন যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন নওশীন নাহরীন, শফিউল আলম এবং ফারজানা ব্রাউনিয়া। সাংগঠনিক সম্পাক দেবাশীষ বিশ্বাস। এ ছাড়াও গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে আছেন আলিফ আলাউদ্দীন (অর্থ), সামিয়া আফরিন (দপ্তর), নীরব খান (প্রচার ও প্রকাশনা), সায়েম সালেক (সাহিত্য), শান্তা জাহান (সাংস্কৃতিক), সৈকত সালাহউদ্দিন (আন্তর্জাতিক), আফরিন আহমেদ (আইন), মারিয়া নূর (ক্রীড়া ও বহিঃ অনুষ্ঠান) এবং নাবিলা (আর্কাইভ)। সংগঠনটির প্রথম কার্য নির্বাহী সদস্যরা হলেন খাইরুল ইসলাম পাখি, রুমানা মালিক মুনমুন, শাহেদা পারভীন তৃষা, তানভীর তারেক, আমব্রিনা সারজিন আমব্রিন, মৌসুমী বড়ুয়া, পারিহা লিমা, ইমতু রাতিশ, জেরিন চৈতি ও ইভান সাইর। উপস্থাপকদের সংগঠন প্রতিষ্ঠা প্রসঙ্গে সভাপতি আব্দুন নূর তুষার বলেন, কিছুদিন আগে শহীদ মিনারে ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন এফটিপিও(টেলিভিশন নাটকের সঙ্গে সংশ্লিষ্ট ১৩টি সংগঠন নিয়ে গঠিত সংগঠন) এর আয়োজনে একটি সমাবেশ হয়। সেখানে উপস্থাপকদের অনেকেও ছিলেন। কিন্তু তাদের সাংগঠনিক কোনো অস্তিত্ব ছিল না। সবাই মিলে তখনই এর প্রয়োজনীয়তা অনুভব করেন। তারপর সবার সম্মতিতে সংগঠনটি গড়ে তোলা হয়। এই সংগঠনের উদ্দেশ্য সম্পর্কে তুষার বলেন, উপস্থাপকদের মানোন্নয়নে নানা কর্মসূচি গ্রহণ করব। একে অন্যের পাশে দাঁড়াবো। আর এই পেশাকে আরও বেশি সম্মানজনক একটা জায়গায় নিয়ে যাওয়ার জন্য কাজ করাই আমাদের প্রধান লক্ষ্য। সাধারণ সম্পাদক আনজাম মাসুদ বলেন, একমাত্র উপস্থাপক ছাড়া টেলিভিশন মিডিয়ার সঙ্গে যুক্ত সবার সংগঠন রয়েছে। আমরাও সবাই একত্র হওয়ার প্রয়োজন অনুভব করেছি।  দেরিতে হলেও সবার সম্মতি এবং উপস্থিতিতে কমিটি গঠন করতে পেরেছি। শিগগিরই আমাদের সংগঠনের কার্যক্রম সবাই দেখতে পাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com