1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নাইট রাইডার্সে থাকছেন না ওয়াসিম আকরাম - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নাইট রাইডার্সে থাকছেন না ওয়াসিম আকরাম

  • Update Time : শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬
  • ২৪৩ Time View

44121_wasimভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ ও পরামর্শক ছিলেন ওয়াসিম আকরাম। কিন্তু আগামী বছর আইপিএলের দশম আসরে তাকে দেখা যাবে না। বলিউডের শক্তিমান অভিনেতা শাহরুখ খানের মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স ও ওয়াসিম আকরাম- দুই পক্ষই বিষয়টি নিশ্চিত করেছে। দুই পক্ষই বিষয়টি নিয়ে নিজেদের হতাশার কথা জানিয়েছেন। ওয়াসিম আকরাম থাকবেন না, নাকি তাকে রাখা হচ্ছে না সে বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ভারতের কিছু পত্রিকা মনে করছে, পাক-ভারত রাজনৈতিক তিক্ত সম্পর্কের প্রভাব এবার আইপিএলের পাকিস্তানী কোচদের ওপরও পড়লো। অনেক আগ থেকেই আইপিএলে নেয়া হয় না পাকিস্তানের ক্রিকেটারদের। আর এবার সম্ভবত সরকারের চাপে ওয়াসিম আকরামকে কোচিং স্টাফ থেকে বাদ দিতে বাধ্য হলো কলকাতা নাইট রাইডার্স। ক্লাবটির প্রধান নির্বাহি ভেঙ্কি মাইরোস বলেন, ‘ওয়াসিম ভাইকে আমরা অনেক মিস করবো। গত কয়েক বছর তিনি আমাদের পরিবারের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৪ ও ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সের শিরোপা জেতায় কিংবদন্তি এ ক্রিকেটারের অনেক অবদান ছিল। সর্বক্ষেত্রে আমরা তার মঙ্গল কামনা করছি।’ অন্যদিকে পাকিস্তানের হয়ে ৩৫৬ ওয়ানডেতে ৫০২ ও ১০৪ টেস্টে ৪১৪ উইকেট নেয়া ‘সুলতান অব সুইং’ বলেন, ‘নাইট রাইডার্সের সঙ্গে থাকতে আমার ভাল লাগতো। সেখানে প্রতিটি মুহূর্ত উপভোগ করতাম। ড্রেসিং রুমটা অনেক মিস করবো। তবে দলটির ভবিষ্যতে সাফল্য কামনা করছি।’ ৫০ বছর বয়সী ওয়াসিম আকরাম এখন শ্রীলঙ্কা দলের বোলিং পরামর্শক হিসেবে কাজ করছেন। দক্ষিণ আফ্রিকা সফরের আগে দলটির বোলারদের নিয়ে কাজ করছেন তিনি। অন্যদিকে আইপিএলের দশম আসর শুরু হবে আসামী বছর ৫ এপ্রিল থেকে।  

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com