1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কাউন্সিলর প্রার্থীরা বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে রয়েছে হত্যার হুমকি বা ভয়ভীতি প্রদর্শনের মতো অভিযোগ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কাউন্সিলর প্রার্থীরা বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে রয়েছে হত্যার হুমকি বা ভয়ভীতি প্রদর্শনের মতো অভিযোগ

  • Update Time : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ২৩৭ Time View

হঠাৎ করেই আলোচনায় উঠে এসেছেন কাউন্সিলর প্রার্থীরা। তাদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের সঙ্গে রয়েছে হত্যার হুমকি বা ভয়ভীতি প্রদর্শনের মতো অভিযোগ। এমন অবস্থায় কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনকে কেন্দ্র করে পরিস্থিতির অবনতির আশংকা করছেন অনেক প্রার্থী। তবে রিটার্নিং কর্মকর্তা বলছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে তাদের।
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সব আলোচনা মেয়র প্রার্থীদের ঘিরেই। তবে মেয়র প্রার্থীদের প্রচারণায় নির্বাচনের স্বাভাবিক পরিস্থিতি বজায় থাকলেও হঠাৎ করে উত্তেজনা ছড়াচ্ছে কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী লড়াই।
এরমধ্যে ১৪ই ডিসেম্বর দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সেলিনা ইসলামকে হত্যার হুমকিসহ নির্বাচন থেকে সরে দাঁড়াতে চিঠি দেয় অজ্ঞাত ব্যক্তিরা। বিভিন্ন এলাকায় তার টানানো পোস্টার ছিরে ফেলে ভয়ভীতি দেখানোরও অভিযোগ এই কাউন্সিলর প্রার্থীর।
এর বাইরে ১৮ নম্বর ওয়ার্ডসহ আরো কয়েকটি ওয়ার্ডে পেশিশক্তি ব্যবহারের পাল্টাপাল্টি অভিযোগ করে কয়েকজন প্রার্থী আশংকা করছেন, নির্বাচনের দিন পরিস্থিতির অবনতি হতে পারে।
তবে প্রার্থীদের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে রিটার্নিং কর্মকর্তা বলছেন, নির্বাচনী পরিস্থিতি নিয়ে আশংকার কোন কারণ নেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com