1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঝিনাইদহে আদালতের স্থিতিবস্থায় অন্যের জমি দখল করে পুকুর খনন ! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ঝিনাইদহে আদালতের স্থিতিবস্থায় অন্যের জমি দখল করে পুকুর খনন !

  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ৩৪৪ Time View

Pond Picঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা নারায়নপুর ত্রীমোহনী এলাকায় শওকত আলী তরফদার নামে এক ব্যক্তির বিরুদ্ধে জোর করে অন্যের জমি দখলের অভিযোগ উঠছে। জমি দখলকারী নালিশী জমিতে পুকুর খনন করেছে। হতদরিদ্র ও খুটোর জোর না থাকায় জমির মালিক সেলিনা খাতুন জমির উপর যেতে পারছেন না। এ নিয়ে বহুবার শালস বৈঠক করা হলেও শওকত আলী তরফদার কোন আইন মানছেন না বলে অভিযোগ।

শওকত আলী তরফদার ঝিনাইদহ সদর উপজেলার পোতাহাটী গ্রামের ভোলাই তরফদারের ছেলে। জমির মালিক সেলিনা খাতুনের স্বামী তরিকুল ইসলাম এ নিয়ে গতকাল সোমবার আদালতের দারস্থ হয়েছেন। আদালত দখল মোতাবেক স্থিতিবস্থা ও শান্তি শৃংখলা বজায় রাখতে ঝিনাইদহ সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

আদালতের অভিযোগ উল্লেখ করা হয়েছে ঝিনাইদহ সদর উপজেলার ৩১ নং সাধুহাটী মৌজার এসএ ৩৩৫৬ ও আরএস ৪৫৭৭ নং দাগের জমির মধ্যে তারা প্রায় ১৪ শতক জমির মালিক। তারা নিয়মিত খাজনা দিয়ে যাচ্ছেন। কিন্তিু দ্বিতীয় পক্ষ প্রভাবশালী ও অর্থবিত্ত হওয়ায় বেআইনী জনতা জোটবদ্ধ করে নালিশী জমিতে পুকুর খনন করছেন। বাধা দিলে খুন জখমের হুমকী দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে ডাকবাংলা পুলিশ ফাড়ির তদন্ত কর্মকর্তা খাইরুজ্জামান বলেন, তরিকুল ইসলাম এর আগেও আদালতে ১৪৪ ধারা জারীর আবেদন করেন। কিন্তু আদালত শওকত আলী তরফদারের পক্ষে আদেশ দেন। তিনি বলেন, এই জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। আদালত থেকে নতুন কোন নির্দেশনা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com