1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জমকালো আয়োজনে পপাইস কফি এন্ড ফাস্ট ফুডের ৬ষ্ঠ শাখার শুভ উদ্বোধন - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

জমকালো আয়োজনে পপাইস কফি এন্ড ফাস্ট ফুডের ৬ষ্ঠ শাখার শুভ উদ্বোধন

  • Update Time : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১০৩৭ Time View

popeyes-newsবিনোদন ডেস্ক: গতকাল ১২ ফেব্রুয়ারী রবিবার সন্ধ্যায় রাজধানীর খিলগাও এ জনপ্রিয় কফি ব্র্যান্ড “পপাইস কফি এন্ড ফাস্ট ফুড” এর খিলগাঁও শাখা-২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জমকালো বনার্ঢ্য এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান, চিত্রনায়ক নিরব, আমান রেজা, চিত্রনায়িকা আইরিন এবং সঙ্গীত পরিচালক আতিক ডালিম ।

আরো উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদ, খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মাইনুল এবং রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব নুরুজ্জামান প্রমুখ।

এছড়াও উপস্থিত ছিলেন পপাইস এর পরিচালক মোকারম হোসেন মিলন, আওলাদ হোসেন মাসুম, রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ২৪.কম এর চেয়ারম্যান আরজে সাইমুর রহমান ও মডেল প্রিয়াংকা জামান।

pop4পপাইসের ব্যবস্থাপনা পরিচালক এবং অনুষ্ঠান সভাপতি সবুর খান উদ্ভোধনী বক্তব্যে বলেন, আজকে পপাইসের খিলগাঁও ২য় শাখার উদ্ভোধন। এটি আমাদের ৬ষ্ঠ ব্রাঞ্চ এবং আজকে পপাইসের ২য় বর্ষপূর্তি। সবাইকে সাথে পেয়ে ভালো লাগছে। যারা উপস্থিত হয়েছেন সবাইকে অভিনন্দন।পপাইস সব সময় মান সম্পন্ন খাবার নিয়ে আপনাদের সাথে থাকবে।আপনারা সবাই পপাইসের জন্য দোয়া করবেন যেন পপাইস সব সময় ভালো খাবার উপহার দিতে পারে।

১নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন বলেন, ধন্যবাদ জানাই আজকে বর্তমানে যারা বাংলাদেশে  সেলিব্রেটি তাদের মধ্যে হৃদয় খান, নিরব ভাই, আইরিন, আমান ভাই এবং ছোট ভাই আতিক ডালিম সহ যারা উপস্থিত হয়েছেন তাদেরকে আমার এবং আমার এলাকাবাসির পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।তারা আমাদের এলাকায় উপস্থিত হয়ে নিঃ সন্দেহে আমাদেরকে ধন্য করেছেন। এত সেলিব্রেটি আমরা এক সাথে পাই না,এজন্য তাদের কে ধন্যবাদ জানাই।আর এই আয়োজনে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমেদ উপস্থিত রয়েছেন এবং দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ভাই এবং নুরুজ্জামান ভাই উপস্থিত রয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই। ছোট পপাইস আজ অনেক বড় হয়েছে। যা আমাদের জন্য গর্ব, খিলগাঁওবাসীর জন্য গর্ব।পপাইসের সাফল্য কামনা করছি- তারা এগিয়ে যাক।

councilor২৩নং ওয়ার্ড কাউন্সিলর বলেন, পপাইসের ৬ষ্ঠ ব্রাঞ্চ উদ্ভোধন উপলক্ষে এখানে বাংলাদেশের বিশিষ্ট নায়ক-নায়িকা, গায়ক- গায়িকা সহ ১নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন ভাই, দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ভাই এবং নুরুজ্জামান ভাই উপস্থিত রয়েছেন এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়েছেন।আমি সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানাই আর কাউন্সিলর হিসেবে সাধুবাদ জানাই পপাইসের মত ব্র্যান্ডকে যেন বাংলাদেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে দিতে পারি।সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।

কন্ঠশিল্পী হৃদয় খান বলেন, ছোট বেলায় আমার প্রিয় কার্টুন  ছিল পাপাই।পাপাই থেকেই পপাইস নামের জন্ম। বিশ্বের অনেক দেশে পপাইসের শাখা আছে। বাংলাদেশে যারা জনপ্রিয় পপাইস ব্রান্ডকে নিয়ে এসেছেন তাদেরকে অনেক ধন্যবাদ।আজকের এই আয়োজনে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য অনেক ভালো লাগছে। পপাইস আগামীতে আরো অনেক ভালো ভালো ফুড সার্ভ করবে।অনেক ধন্যবাদ।

pop5চিত্রনায়ক নীরব বলেন, শুভ সন্ধ্যা।যারা আছেন সবাই আমার পরিচিত।খুব ভালো লাগছে। আর শুভকামনা পপাইসের জন্য। পপাইস এগিয়ে যাক অনেক দূর। ভালো খাবার আর মান যেভাবে বজায় রেখেছে ভবিষ্যতেও তেমনি রাখবে সেই প্রত্যাশা।

চিত্রনায়ক আমান রেজা বলেন, শুভ সন্ধ্যা সবাইকে। এটি পপাইসের ৬ষ্ঠ ব্রাঞ্চ। আমি পপাইসের সাথে সংশ্লিষ্ট যারা কাজ করছে সবাইকে শুভেচ্ছা জানাই।সবার উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ভালো খাবার পরিবেশন করলে  একটি ব্রান্ড যে কতটা এগিয়ে যেতে পারে তার উদাহরণ পপাইস। ২ বছরে খিলগাঁও ২য় শাখার মধ্য দিয়ে ৬টি ব্রাঞ্চ সম্পন্ন করল।আমি সবাইকে সাধুবাদ জানাচ্ছি যারা পপাইসের সাথে আছেন।

চিত্র নায়িকা আইরিন বলেন, শুভ সন্ধ্যা। খুবই ভাল লাগছে। পপাইসের উদ্ভোধনী উপলক্ষে আমি এসেছি। খাবার গুলো মনে হচ্ছে বেশ ইয়াম্মি ইয়াম্মি তাই বেশ ভীড় করেছে।পপাইসের আরো শো-রুম উদ্ভোধন হোক,মানুষের কাছে পৌছে যাক। ভাল ভাল খাবার নিয়ে আসুক। এই প্রত্যাশা- ধন্যবাদ।

pop1অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পপাইস কফি’র ব্যবস্থাপনা পরিচালক সবুর আহমেদ খান। অনুষ্ঠান শেষে বনার্ঢ্য আতশবাজি পরিবেশন করা হয় এবং কুইজ বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রেডিও স্বদেশ ডটনেট এর আরজে রাজ। অনুষ্ঠান এর মিডিয়া ও ইভেন্ট পার্টনার- রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ টুয়েন্টিফোর .কম ও স্বদেশ.টিভি’র টিম অনুষ্ঠানের কার্যক্রম সরাসরি সম্প্রচার করে।

pop3

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com