1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গান কার্ড ও ১৬ অ্যালবাম নিয়ে ধ্রুব মিউজিক স্টেশনের যাত্রা শুরু আজ! - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

গান কার্ড ও ১৬ অ্যালবাম নিয়ে ধ্রুব মিউজিক স্টেশনের যাত্রা শুরু আজ!

  • Update Time : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৬৯৮ Time View

dhurba Music Swadeshসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: সব ধরণের বাংলা গানকে বাঁচিয়ে রাখার অদম্য ইচ্ছাশক্তি নিয়ে বর্তমান বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নতুন মোড়কে সংগীতকে উপস্থাপন করতে যাচ্ছে অডিও প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। আজ শনিবার রাজধানীর একটি অভিজাত রেস্তোঁরায় অনুষ্ঠিত হবে প্রতিষ্ঠানটির অভিষেক অনুষ্ঠান।

অডিও শিল্পের মন্দার সময় হঠাৎ এমন উদ্যোগ প্রসঙ্গে  প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ বলেন, “আমরা জানি বতর্মানে অডিও শিল্পের অবস্থা ভালো নয়। কিন্তু তাই বলে তো আমাদের বসে থাকলে চলবে না। এই অবস্থা থেকে উত্তরণের পথ তো আমাদের খুঁজে বের করতে হবে।”

এই প্রসঙ্গে তিনি আরো বলেন,“আমি নিজেও একজন সঙ্গীতশিল্পী। তাই আমি বিশ্বাস করি আমরা সকল সঙ্গীতশিল্পী, মিউজিশিয়্যান ও সকল কলাকুশলীরা মিলে অডিও শিল্পের সুদিন ফিরিয়ে আনবো। তবে সত্যি বলতে আমি এখানে একজন যোদ্ধা হিসেবে এসেছি। আমি অডিও শিল্পের উত্তরণের পথে ও মন্দা অবস্থা কাটিয়ে আবারো ঘুরে দাঁড়ানের ক্ষেত্রে কিছুটা হলেও নিজের কন্ট্রিবিউশন রাখতে চাই।”

এছাড়াও অডিও শিল্পে নতুন ধারা প্রবর্তনের পাশাপাশি শ্রোতাদের নতুন কিছু উপহার দেওয়ার সামান্য আভাসও দিলেন গুহ।

তিনি বলেন,“আমাদের প্রযোজিত ১৬টি গানের অ্যালবামের মধ্যে থাকছে মোট ৫০টি গান। তবে আমরা এই ৫০টি গানের সিডির বদলে নতুন একটি প্রযুক্তি নিয়ে আসছি। কারন এখন তো আর আগের মত সিডির প্রচলন তেমন নেই। তাই আমরা নতুন যে ডিভাইস শ্রোতাদেরকে উপহার দিতে যাচ্ছি সেখানে ৫০টি গান থাকবে। আমরা যার নাম দিয়েছি গান কার্ড। আমার বিশ্বাস শ্রোতাদের মাঝে আমাদের এই উপহার ব্যাপক সাড়া ফেলবে।”

প্রতিষ্ঠানের যাত্রা শুরুতেই শ্রোতাদের জন্য প্রকাশিতব্য ১৬টি অ্যালবামগুলোর মধ্যে থাকছে একক ও মিক্স অ্যালবাম। যেখানে থাকছে কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, আসিফ আকবর, হাবিব ওয়াহিদ, তাহসান, সামিনা চৌধুরী, ধ্রুব গুহ, মিনার, ফুয়াদ আল মুক্তাদির, ন্যান্সী, ইমরান, কণা, ঐশী, রাফাত, নদী, পড়সী, মেহেদী হাসান সহ আরো অনেক শিল্পীর গান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com