1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
টাঙ্গাইলে তিন গরু চোরকে আটক করেছে পুলিশ। - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

টাঙ্গাইলে তিন গরু চোরকে আটক করেছে পুলিশ।

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭
  • ৩০৪ Time View

unnamedটাঙ্গাইল প্রতিনিধি॥ টাঙ্গাইলের ঘাটাইলে তিন গরু চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্প্রতিবার ভোরে উপজেলার কাশতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে একটি ট্রাক ও তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়।
ধৃত ব্যাক্তিরা হল, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার রপসি গ্রামের রাজু আহম্মেদের ছেলে সুলতান মাহমুদ (৪৮), বাসাইল উপজেলার নাহালী গ্রামের আলম(৩২) এবং জামালপুরের চরশী গ্রামের মিন্টু মিয়ার ছেলে রিপন মিয়া(২৮)।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন জানান, বৃহসপতিবার ভোরে একটি মিনি ট্রাকে গরু নিয়ে টাঙ্গাইলের দিকে যাওয়ার সময় তাদের সন্দেহ হয় মধুপুর উপজেলার ট্রাক শ্রমিকের লোকজনের। এ সময় তারা বাধা দিলে গরুবাহী ট্রাকটি তাদের এক শ্রমিকে আহত করে পালিয়ে যায়। তাৎক্ষনিক শ্রমিকরা অপর একটি গাড়ি নিয়ে ট্রাকটির পিছু ধাওয়া করে এবং ঘাটাইল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে গরু চোরের দল গরু সহ ট্রাকটি ঘাটাইল উপজেলার কাশতলা গ্রামে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় জনতা তিন চোরকে আটক করে গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অপর দুই চোর দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ তিনটি গরু ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
চোরাই গরু গুলি জামালপুরের সরিষাবাড়ি উপজেলা থেকে নিয়ে যাওয়া হচ্ছিলো এবং এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com