1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
স্বদেশ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বাঁধনকে জন্মদিনের শুভেচ্ছা। - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

স্বদেশ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বাঁধনকে জন্মদিনের শুভেচ্ছা।

  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ৬০৪ Time View
17632176_420276848326737_2791269190504816261_o

ছবিঃ রাজ

 রায়হান কবির, স্বদেশ নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ জন্মদিনে তোমায় দেবো কি আর  উপহার……বাংলায় নাও ভালবাসা, হিন্দিতে নাও পেয়ার…………… ।  জন্মদিনের শুভেচ্ছা রইল সম্ভাবনামীয় কন্ঠশিল্পী রফসিন ইসলাম বাঁধনের জন্য।  ৩১ মার্চ কন্ঠশিল্পী রফসিন ইসলাম বাঁধনের জন্মদিন। রেডিও স্বদেশ ও স্বদেশ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বাঁধনকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। গতকাল সন্ধ্যায় স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান বাঁধনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে যান। এবং ঘরোয়া পরিবেশে কেক কেটে বাঁধনের জন্মদিন পালন করা হয়।

17636836_420273971660358_1231604842341336224_o

ছবিঃ রাজ

বাঁধনের বাবা মো: রফিকুল ইসলাম, ডিআইজি, ঢাকা সিটি স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ। মা মিসেস শিরীন ইসলাম যে নিজেও একজন রবীন্দ্র সংগীত শিল্পী। আর ছোট বোন রাইসা ইসলাম বাবুনী ও ছোট ভাই রাইসুল ইসলাম বর্ষন। এই হলো বাঁধনের ছোট ও সুখী পরিবার। ৫ বছরর বয়স থেকেই গানের ভুবনে পর্দাপন হয় বাঁধনের। মায়ের কাছেই গানের শুরু ও তার কাছে থেকে সা রে গা মা শিখে বাঁধন। পরে গানের শিক্ষকের কাছ থেকে তালিম নিতে শুরু করে বাঁধন। ১৯৯৬ সালে বাংলাদেশ শিশু একডেমীতে গান শিখা শুরু করেন। গানের প্রতিযোগিতায় সবসময় অংশগ্রহন করা হত। 

বাঁধন তার সঙ্গীত জীবনে ১৯৯৯সালে চট্টগ্রাম জেলা পর্যায়ে গানের প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে । ২০০২ সালে দেশাত্ব বোধক গানে ৩য় স্থান ও ‘পরবী স্বর্ণ পদক’ লাভ। উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের বার্ষিক প্রতিযোগিতাগুলোতে প্রথম স্থান অর্জন। বিভিন্ন স্কুল-কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন ছিল বাঁধনের নিত্যসঙ্গী।বাঁধন এসএসসি পাশ করেন সোডা এবং এইচএসসি পাশ করেন মাইল স্টোন কলেজ থেকে। মাইলস্টোন কলেজে কালচারাল ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পালন করেছে বাঁধন। ২০১০ ও ২০১১ সালে সাহাবুদ্দিন মেডিকেল কলেজে বার্ষিক গানের প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে বাঁধন।

জন্মদিনের শুভক্ষণে আবারো বাঁধনকে শুভেচ্ছা। সুন্দর হোক তার আগামীর পথচলা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com