1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আসছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ এর ব্যানারে ইমরানের ‘ধোঁয়া’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

আসছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ এর ব্যানারে ইমরানের ‘ধোঁয়া’

  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ৬৪৮ Time View

imran-1সময়ের জনপ্রিয় গায়ক ও মডেল ইমরান। বর্তমানে ইমরানের জনপ্রিয়তা আকাশ তুঙে। এদিকে অনেকটা পথ পেরিয়ে আলোচনায় এসেছেন সময়ের আবেদনময়ী ও আকর্ষণীয় চেহারার মডেল লিয়ানা লিয়া। আর প্রথমবারের মতো ফুয়াদ আল মুক্তাদিরের সঙ্গীতায়োজনে কাজ করলেন এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান এবং মিউজিক ভিডিওতে  মডেল হয়েছেন লিয়ানা লিয়া। ইমরানের সুর ও গাওয়া ‘ধোঁয়া’ শিরোনামের গানটির সঙ্গীতায়োজন করেছেন ফুয়াদ। গানটির কথা লিখেছেন আবদার রহমান। 

এটা পুরানো খবর। নতুন খবর হলো খুব শিগগিরই আসছে গানটির মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওতে ইমরানের সাথে মডেল হয়েছেন লিয়ানা লিয়া। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন অঞ্জন রায় চৌধুরী। 

তিনটি মনোরম লোকেশনে শুটিং করা হয়েছে মিউজিক ভিডিওটির। গান এবং মিউজিক ভিডিও নিয়ে ইমরান বলেন, ‘আমি ফুয়াদ ভাইয়ের গানের ভক্ত। এখন ফুয়াদ ভাই আর আমি একসঙ্গে কাজ করছি। এটি অবশ্যই আমার জন্য আনন্দের। আর তার কাজ মানেই ব্যতিক্রম কিছু। এই গানটিতে বিশেষ একটি চমক হচ্ছে অ্যাকুস্টিক দুদুক বাদ্যযন্ত্রের ব্যবহার। যেটি বাংলাদেশের আর কোনও গানে বাজানো হয়নি। আর গানটির মিউজিক ভিডিওতে আছে নানা চমক আর নতুনত্ব। যাতে দর্শকরা পাবে ভিন্নতার ছোঁয়া। আশা করছি ধোঁয়া গানের মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’  

ইতোমধ্যেই গানটির শুটিং শেষ করেছেন পরিচালক। বর্তমানে এটি সম্পাদনার টেবিলে আছে। খুব শিগগিরই গানটি প্রকাশ পাবে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ এর ইউটিউব চ্যানেলে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com