Select your Top Menu from wp menus
শুক্রবার, ১৫ই ডিসেম্বর ২০১৭ ইং ।। সন্ধ্যা ৬:০৩

পরিবহন খাতে শৃঙ্খলা না আসা পর্যন্ত অভিযান চলবে

obaidul kaderরাজধানীতে ‘সিটিং’ সার্ভিস বন্ধ এবং যানবাহনের বাম্পার অপসারণ ও অন্যান্য অনিয়ম বন্ধে বিভিন্ন পয়েন্টে বিআরটিএ ও পরিবহন মালিক সমিতি অভিযান চালাচ্ছে। আর এ অভিযান পরিদর্শনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পরিবহন খাতে শৃঙ্খলা না আসা পর্যন্ত অভিযান চলবে। এ অভিযানে কাজ করছে নির্ধারিত পাঁচটি টিম।

রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা মোড়ে ১৬ এপ্রিল রোববার সকাল পৌনে ১০টায় এ অভিযান পরিদর্শন করছিলেন তিনি। পরে সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, বাম্পার অপসারণ ও অন্যান্য অনিয়ম বন্ধে এ অভিযান শুরু হয়েছে। এটা পরিবহন খাতে শৃঙ্খলা ফিরে না আসা পর্যন্ত চলবে। আইনের মাধ্যমেই পরিবহন খাতের বিশৃঙ্খলা সমাধান করে শৃঙ্খলা আনা হবে। এখানে কাউকে কোনো ছাড়া দেওয়া হবে না।

‘সিটিং’ সার্ভিস বন্ধের ফলে যাত্রী হয়রানির আশঙ্কা আছে কিনা- এমন এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নিয়মের মধ্যে সবাই এলে কোনো সমস্যাই হবে না। যাত্রীদের ভোগান্তি রোধেই আমরা ব্যবস্থা নিচ্ছি। মানুষের ভোগান্তি বন্ধ না হওয়া পর্যন্ত আমরা কাজ করবো।

উল্লেখ, সকাল ৮টা থেকেই বাম্পার অপসারণের কাজ শুরু হয়েছ। অভিযান চলা কালে বেশকিছু গাড়ি চালককে অনিয়মের দায়ে জরিমানাও করা হয়েছে। এছাড়া এ অভিযান সাপ্তাহে ছয়দিন অব্যাহত থাকবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *