1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিজয়নগরে আওয়ামী লীগ-পুলিশ সংঘর্ষে ওসি আহত - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

বিজয়নগরে আওয়ামী লীগ-পুলিশ সংঘর্ষে ওসি আহত

  • Update Time : রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭
  • ২৭৩ Time View

62666_bbaria-oc-1ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় আজ মৎস্য ও পশুসম্পদমন্ত্রী সায়েদুল হকের পরিদর্শনের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতাল চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে একজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এর আগে, স্থানীয় জেলা প্রশাসন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরসহ চারটি উপজেলায় ১৪৪ ধারা জারি করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মন্ত্রীর গাড়ি চান্দুরা ছেড়ে যাওয়ার পরক্ষণেই আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা দুপুর ১টার দিকে কর্তব্যরত পুলিশদের লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়ে। এসময় নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ আহত হোন।

বিজয়নগর থানার ওসি আলী আরশাদ জানান, ওসি ইমতিয়াজের মাথায় আঘাত লেগেছে এবং তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ব্রাহ্মণবাড়িয়া সদর, আশুগঞ্জ, বিজয়নগর এবং সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি রয়েছে। উপজেলা পশুসম্পদ হাসপাতালের একটি নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষ্যে মন্ত্রীর পরিদর্শন চলাকালে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যে সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এই ধারা জারি করে স্থানীয় প্রশাসন। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি ওবায়দুল মোকতাদিরকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর প্রেক্ষিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে হরতালের ডাক দেয়। মন্ত্রীর আগমনের প্রতিবাদে আওয়ামী লীগ ও যুব লীগের নেতাকর্মীরা শহরের বিভিন্নস্থানে মিছিল বের করে। কোন কোন স্থানে বিদ্যুতের খুঁটি ও গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখা হয়। মিছিলে বাধা দিলে বিজয়নগরের চান্দুরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে আওয়ামী লীগের সমর্থকরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com