1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কলকাতার সিনেমায় বাংলাদেশী অভিনেতা রাশেদ প্রহর - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কলকাতার সিনেমায় বাংলাদেশী অভিনেতা রাশেদ প্রহর

  • Update Time : বুধবার, ১৭ মে, ২০১৭
  • ৪৫৪ Time View

prohor_saimur_calcutaপ্রথমবারের মত  কলকাতার ছবিতে অভিনয় করলেন বাংলাদেশ অভিনেতা রাশেদ প্রহর। সিনেমাটির নাম  “বারোমাস্যা”।  এই ছবিতে রাশেদ প্রহরের বিপরীত অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী সেন্ঞ্চারি চট্রোপাধ্যায়। এক ডজন গল্প নিয়ে এই ছবিটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা জয়ভট্রাচার্য। ছবিটি বাংলা এবং হিন্দি দুই ভাষাতে নির্মান করা হবে। এই ছবিতে ১২ টি গল্পের মধ্যে একটা লিংক আছে। ১১ টি আলাদা গল্প একসূত্রে বাঁধা পড়েছে ছবির শেষে বললেল ছবির পরিচালক। ৪০ টি চরিত্র আছে এই ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন- সৌমিত্রচট্টোপাধ্যায়, ইন্দ্রানীহালদার, খরাজমুখোপাধ্যায়, রাহুল, দেবলীনা, ঋতুপর্ণা,  রাশেদ প্রহর, সেন্ঞ্চরিচট্রোপাধ্যায়, দেবশ্রীরায়, সহ আরো অনেকে ।

উল্লেখ্য ২০১৩ সালে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ” ৭১ এর গেরিলা ” তে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় রাশেদ প্রহরের। এরপর আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও সেগুলো মুক্তির অপেক্ষায় আছে। রাশেদ প্রহর ভবিষ্যতে নিত্যনতুন ও রুচিশীল গল্পের ছবিতে অভিনয় করতে চান এবং দর্শকদের হৃদয়জয় করে অনেক দূর এগিয়ে যেতে চান । শুধু ভাল কাজের মধ্যদিয়ে দেশের গুনী ও জনপ্রিয় একজন অভিনেতা হতে চান।

স্বদেশ মাল্টিমিডিয়ার বৈশাখী ফটোশুটে অফিসিয়াল মডেল হিসেবে কাজ করেছেন অভিনেতা রাশেদ প্রহর। আরজে সাইমুরের কনসেপ্ট ও পরিচালনায় এক ঝাঁক মডেল ও অভিনয় শিল্পী নিয়ে ্অায়োজন করা হয়। সিলভার রেইন বাংলাদেশ ও ছোয়া ফ্যাশন এর পোশাকের সমাহার ছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com