Home বিনোদন কলকাতার সিনেমায় বাংলাদেশী অভিনেতা রাশেদ প্রহর

কলকাতার সিনেমায় বাংলাদেশী অভিনেতা রাশেদ প্রহর

SHARE

prohor_saimur_calcutaপ্রথমবারের মত  কলকাতার ছবিতে অভিনয় করলেন বাংলাদেশ অভিনেতা রাশেদ প্রহর। সিনেমাটির নাম  “বারোমাস্যা”।  এই ছবিতে রাশেদ প্রহরের বিপরীত অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী সেন্ঞ্চারি চট্রোপাধ্যায়। এক ডজন গল্প নিয়ে এই ছবিটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা জয়ভট্রাচার্য। ছবিটি বাংলা এবং হিন্দি দুই ভাষাতে নির্মান করা হবে। এই ছবিতে ১২ টি গল্পের মধ্যে একটা লিংক আছে। ১১ টি আলাদা গল্প একসূত্রে বাঁধা পড়েছে ছবির শেষে বললেল ছবির পরিচালক। ৪০ টি চরিত্র আছে এই ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন- সৌমিত্রচট্টোপাধ্যায়, ইন্দ্রানীহালদার, খরাজমুখোপাধ্যায়, রাহুল, দেবলীনা, ঋতুপর্ণা,  রাশেদ প্রহর, সেন্ঞ্চরিচট্রোপাধ্যায়, দেবশ্রীরায়, সহ আরো অনেকে ।

উল্লেখ্য ২০১৩ সালে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ” ৭১ এর গেরিলা ” তে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় রাশেদ প্রহরের। এরপর আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও সেগুলো মুক্তির অপেক্ষায় আছে। রাশেদ প্রহর ভবিষ্যতে নিত্যনতুন ও রুচিশীল গল্পের ছবিতে অভিনয় করতে চান এবং দর্শকদের হৃদয়জয় করে অনেক দূর এগিয়ে যেতে চান । শুধু ভাল কাজের মধ্যদিয়ে দেশের গুনী ও জনপ্রিয় একজন অভিনেতা হতে চান।

স্বদেশ মাল্টিমিডিয়ার বৈশাখী ফটোশুটে অফিসিয়াল মডেল হিসেবে কাজ করেছেন অভিনেতা রাশেদ প্রহর। আরজে সাইমুরের কনসেপ্ট ও পরিচালনায় এক ঝাঁক মডেল ও অভিনয় শিল্পী নিয়ে ্অায়োজন করা হয়। সিলভার রেইন বাংলাদেশ ও ছোয়া ফ্যাশন এর পোশাকের সমাহার ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here