1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বোলিংয়ে নায়ক মোসাদ্দেক - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

বোলিংয়ে নায়ক মোসাদ্দেক

  • Update Time : শনিবার, ১০ জুন, ২০১৭
  • ২৫৭ Time View

69287_bowling ক্রিজে বল হাতে ঝড় তুললেন তাসকিন আহমেদ। মোসাদ্দেক হোসেন দেখালেন স্পিন ভেলকি। আর ব্যাট হাতে ইনিংসের শেষটায় মলিন দেখালো কিউইদের। আগের ম্যাচে উভয়েই ছিলেন একাদশের বাইরে। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে সুযোগ নিয়ে বল হাতে চমক দেখালেন দুজনেই। চ্যাম্পিয়ন্স ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে গতকাল নিউজিল্যান্ডকে ২৬৫ রানে আটকে দেয় বাংলাদেশ। আর বল হাতে মাত্র তিন ওভারের স্পেলে ১৩ রানে তিন উইকেট নেন অফস্পিনার মোসাদ্দেক হোসেন। গতকাল চার পেসার নিয়ে খেলতে নামে
বাংলাদেশ। অফস্পিনার মেহেদী হাসান মিরাজকে বাইরে রেখে একাদশে সুযোগ দেয়া হয় ফাস্ট বোলার তাসকিন আহমেদকে।  আর আস্থার প্রতিদান দেন তাসকিনও। বল হাতে বাংলাদেশকে প্রথম ব্রেক-থ্রো এনে দেন তাসকিন। পরে তাসকিন সাজঘরে ফেরান টাইগারদের জন্য বিপজ্জনক হয়ে ওঠা ব্যাটসম্যান রস টেইলরকে। ৩৮.৩ ওভার শেষে ২০১/৩  স্কোর নিয়ে বড় সংগ্রহের পথে ছিল কিউইরা। তবে ব্যক্তিগত ৬৩ রানে রস টেইলরকে সাজঘরে ফেরান তাসকিন। এতে ইনিংসের শেষের দিকে ব্যাট হাতে গতি হারায় কিউইরা।
ইনিংসের শেষ ১০ ওভারে নিউজিল্যান্ডের স্কোর বোর্ডে যোগ হয় মাত্রই ৬২ রান। চলতি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইনিংসের শেষ ১০ ওভারে সর্বনিম্ন রানের রেকর্ড এটি। আসরে এমন আগের রেকর্ডে পাকিস্তানের বিপক্ষে শেষ ১০ ওভারে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ছিল ৬৩ রান।
গতকাল কার্ডিফের সোফিয়া গার্ডেন মাঠে টস জিতে ব্যাটিং বেছে নেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। বাংলাদেশ দলে সুযোগ নেন মোসাদ্দেক হোসেন ও তাসকিন আহমেদ। একাদশের বাইরে রাখা হয় অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে। বৃষ্টির কারণে কার্ডিফে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ শুরু হয় ১ ঘণ্টা দেরিতে। তবে ম্যাচের পরিসর থাকে অপরিবর্তিত। আর শুরুতে ৪৬ রানের জুটি গড়েন নিউজিল্যান্ডের দুই ওপেনার লুক রনকি ও মার্টিন গাপটিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে বিস্ফোরক অর্ধশতক হাঁকানো কিউই ওপেনার লুক রনকির উইকেট তুলে নেন তাসকিন। ৭.১তম ওভারে তাসকিনের ডেলিভারিতে রনকির ক্যাচ তালুবন্দি করেন বাংলাদেশের অপর পেসার মোস্তাফিজুর রহমান।
আর অপর ওপেনার মার্টিন গাপটিলকে সাজঘরে ফেরান রুবেল হোসেন। ১২.৫তম ওভারে দলীয় ৬৯ রানে গাপটিলকে এলবিডাব্লিউর ফাঁদে ফেলেন এ টাইগার পেসার। চলতি আসরে তিন ম্যাচে গাপটিলের সংগ্রহ ২৬, ২৭ ও ৩৩।  গতকাল ১৮.১তম ওভারে পেসার মোস্তাফিজুর রহমানকে চার হাঁকিয়ে দলীয় ১০০ রান পূর্ণ করেন কেন উইলিয়ামসন। ১৯ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ১০৫/২-এ। পরে রানআউট হয়ে সাজঘরে ফেরেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।
৩৮ ওভার শেষে দলীয় ২০০ রানের কোঠায় পৌঁছে নিউজিল্যান্ড।
পরে ভেলকি দেখান মোসাদ্দেক। ৪৪তম ওভারে বল হাতে জোড়া আঘাত হানেন মোসাদ্দেক হোসেন। ব্যক্তিগত ৩৬ রানে তিনি সাজঘরে ফেরান কিউই ব্যাটসম্যান নেইল ব্রুমকে। আর মোসাদ্দেকের স্পিনের বিপক্ষে কিউই ব্যাটসম্যান কোরি অ্যান্ডারসন মারেন ‘গোল্ডেন ডাক’। এতে ৪৪ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ২৩১/৬-এ।
চ্যাম্পিয়ন্স ট্রফির ‘এ’ গ্রুপে ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচ হার দেখে বাংলাদেশ। তবে অস্ট্রেলিয়ার সঙ্গে বৃষ্টিতে পণ্ড ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে টাইগাররা। একই চিত্র কিউইদেরও। ইংল্যান্ডের কাছে হার দেখে তারা। আর বৃষ্টিতে পণ্ড ম্যাচে তারা পয়েন্ট ভাগাভাগি করে অস্ট্রেলিয়ার সঙ্গে। ভিন দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ১৬ হারের বিপরীতে জয় দেখেছে একবারই। তবে বাংলাদেশের এমন জয়টি দু’দলের সর্বশেষ সাক্ষাতে। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রাক্কালে আয়ারল্যান্ডে আয়োজিত ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের দেয়া ২৭১ রানের টার্গেটে পাঁচ উইকেটের সাবলীল জয় কুড়ায় বাংলাদেশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com