1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অন্ধ হলে প্রলয় বন্ধ হয় না - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

অন্ধ হলে প্রলয় বন্ধ হয় না

  • Update Time : রবিবার, ১১ জুন, ২০১৭
  • ২৯৩ Time View

69367_fkr বর্তমান সরকার ক্ষমতায় থাকলে দেশ ‘পরনির্ভরশীল রাষ্ট্রে’ পরিণত হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, একটি কথা খুব পরিষ্কার করে আমরা বলতে চাই, এই সরকার ক্ষমতায় থাকলে দেশ থাকবে না। এই সরকার থাকলে এদেশের মানুষ তাদের অধিকার কখনো ফিরে পাবে না। মানুষের কোনো নিরাপত্তা থাকবে না। এটা একটা সম্পূর্ণ নতজানু পরনির্ভরশীল রাষ্ট্র হয়ে থাকবে। রাজারবাগ লিভিং ইন পার্টি সেন্টারে সামাজিক সংগঠন ‘অর্পণ বাংলাদেশ’ আয়োজিত জাতীয়তাবাদী দলের ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে দলের ক্ষতিগ্রস্ত ৭ পরিবারকে আর্থিক সহযোগিতা দেয়া হয়। মির্জা আলমগীর বলেন, আমরা এই সরকারের পরিবর্তন চাই। এজন্য পুরো জাতিকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। যাতে জনগণ তাদের অধিকার প্রতিষ্ঠা করতে পারে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে বিএনপি মহাসচিব বলেন, একটা কথা আপনারা ভুলে যাবেন না যে, অন্ধ হলে প্রলয় বন্ধ হয় না। বধির হলে বজ্রপাত বন্ধ হয় না, এটা চলবে। আপনারা যে কাজগুলো করছেন, প্রলয় হবেই। আপনারা মানবতার বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন, সাধারণ মানুষকে তুলে নিয়ে হত্যা করছেন, মিথ্যা মামলায় কারাগারে নিচ্ছেন- এর একদিন বিচার হবেই। আপনাদেরকে অবশ্যই জনগণের কাছে জবাবদিহিতা করতে হবে। মির্জা আলমগীর বলেন, জনগণের ম্যান্ডেট ছাড়া সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছে। জনগণের ওপর সব রকমের অত্যাচার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। তারা যে পদ্ধতিতে দেশ পরিচালনা করছে তা সম্পূর্ণ বেআইনি। তিনি বলেন, আমাদের কথা পরিষ্কার- অবৈধ ভাবে যে ক্ষমতা দখল করে আছেন, তা ছেড়ে দেন। ছেড়ে দিয়ে একটা নিরপেক্ষ নির্বাচন দিন, জনগণ ভোট দিয়ে সরকার প্রতিষ্ঠা করবে। দলের নিখোঁজ হয়ে যাওয়া নেতাকর্মীদের পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে মির্জা আলমগীর বলেন, এই সরকার গত কয়েক বছরে বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে গুম করেছে, খুন করেছে, আহত করেছে, পঙ্গু করেছে। হাজার হাজার নেতাকর্মীকে তারা মিথ্যা মামলা দিয়ে জেলে পুরেছে, এখনো সেই কাজটি তারা করে যাচ্ছে। সরকার বুঝে গেছে, জনগণের সমর্থন তাদের নেই। সেজন্য এখন নির্যাতন-নিপীড়ন-দমন ছাড়া তাদের টিকে থাকার আর কোনো পথ নেই। মির্জা আলমগীর বলেন, বৃহস্পতিবার রাতে নরসিংদী ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান নাহিদকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আমরা উদ্বিগ্ন। অবিলম্বে তাকে তার পরিবারের কাছে ফেরত দেয়ার জোর দাবি জানাচ্ছি। সংগঠনের সভানেত্রী বিথীকা বিনতে হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা, আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, বিএনপি নেতা হাবিবুর রশীদ হাবিব, আমিরুজ্জামান খান শিমুল, মোস্তাফিজুর রহমান, খোন্দকার আকবর হোসেন বাবলু বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com