1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মহেশপুরের ঈদকে সামনে রেখে ব্যাস্ত সময় পার করছে ব্যাবসায়ী দোকানদারা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মহেশপুরের ঈদকে সামনে রেখে ব্যাস্ত সময় পার করছে ব্যাবসায়ী দোকানদারা

  • Update Time : রবিবার, ১৮ জুন, ২০১৭
  • ৩৩৮ Time View

5555674মো: আকরাম খাঁন: ঝিনাইদহ মহেশপুর উপজেলার প্রতিটি দোকানে চলছে জমজামাট বেচাকেনার ভীড় তার মধ্য গার্মেন্টস , জুয়ের্লাস,কসমেটিক্স, মোবাইল দোকান, সানডেলের দোকান গুলোতে বেশি ভিড় দেখা যাচ্ছে।এবার ঈদে চিত্রটি অন্য রকম মোবাইলের দোকান গুলোতে। সবচেয়ে বেশি বেচাকেনার ভিড়টা একটু বেশি দেখা যাচ্ছে কারন মোবাইল দোকান গুলোতে দেশি বিদেশি সহ বিভিন্ন রকমের মোবাইল ফোন পাওয়া যাচেছ। নেপার মোড় মক্কা ইলেকটনিক্সে আবার মোবাইল ফোন সহ নানান পন্যের মূল্য ছাড় সহ বিভিন্ন পুরস্কার দেওয়া হচ্ছে। মহেশপুর সহ নেপার মোড় বাকোসপোতা বাজার,জিন্নানগর বাজার,সামন্তা বাজার,ভৈরবা বাজার, খালিশ পুর, জাদপ পুর বাজার গুলোতে চলছে বেশি বেচাকেনার ভিড়।সরোজমিনে মার্কেট গুলোতে খোজ নিয়ে জানা যায় এবার ঈদে পনেরো রমজান থেকে ঈদের কেনাকাটা সুরু হয়েগেছে। দোকান মালিক গুলোর সাথে কথা বল্লে তারা জানাই এ বছরে আগে থেকেই ঈদের বেচাকেনা সুরু হয়েছে।অন্য ঈদের তুলনাই এই বছর বেচেকেনা অনেক ভাল,তারা আরো বলেন ছেলেদের থেকে মেয়েদের পোশাক বেশি বেচাকেনা হচ্ছে।অন্য দিকে মহেশপুর আলতাফ ষ্টোর, বাকোস পোতা বাজারে মক্কা ইলেকটনিক্স এন্ড মোবাইল জগত ,নিউ চন্চল সু ষ্টোর,সানজিদা সু ষ্টোর,সুমন কসমেটিক্স, আজমির কসমেটিক্স,ভৈরবা বাজারে রিয়া কসমেটিক্স সাজিয়ে রেখেছে নানা ধরনের কসমেটিক্স প্রসাধনী তার জন্য কসমেটিক্সের দোকান গুলোতে বেশি ভিড় দেখা যাচ্ছে,কসমেটিক্স দোকানে মেয়েরা বেশির ভাগ কিনাকাটা করছে নানান ধরনের চুরিমাল,মেহেদি, নেইলপলিশ,লিপস্টিক,গলার হার সহ রং বে রংঙ্গের কসমেটিক্স সামগ্রী।আর গর্মেন্টস গুলোতে এবার বেশি চলছে মেয়েদের জন্য রাখী বন্ধন লেহেঙ্গা, আবার জুতার দোকানে ইন্ডিয়ান বেল্টের জুতার দিকে ক্রেতাদের চাহিদাটা বেশি।আমাদের এই প্রতিনিধি মহেশপুর প্রতিটি বাজারের মার্কেটের দোকান মাকিলদের সাথে কথা বলেন মহেশপুরের আলতাফ ষ্টোর,মনে রেখো শপিং,ইত্যাদি গার্মেন্টস। রেডি ফ্যাশান, শিমুল গার্মেন্টস, ভৈরবা বাজারে রিয়া কসমেটিক্স,জিন্নাহ নগর বাজারে মিম গার্মেন্টস,নেপার মোড় বাকোস পোতা বাজারে ইভা গার্মেন্টস, আশিক গার্মেন্টস, রাজু মিতু গার্মেন্টস, সুমন কসমেটিক্স,আজমির কসমেটিক্স সহ অনেক দোকানে তারা আমাদের কে বলেন অন্য বছরের তুলনাই এই বছর ঈদে বেচাকেনা অনেক ভালো এবং অন্য বছরের ঈদের তুলনাই এবার আগেভাগে বেচাকেনা শুরু হয়েছে।আর ক্রেতারা বলছে এবার নতুন নতুন মডেলের জামা কাপড় পাওয়া যাচ্ছে তার জন্য জিবন নগর বা যশোর যাওয়া লাগছে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com