1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঈশ্বরদীর অপহরণকৃত ৩ পথ শিশু উদ্ধার অপহরণকারী ৫ জন গ্রেফতার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ঈশ্বরদীর অপহরণকৃত ৩ পথ শিশু উদ্ধার অপহরণকারী ৫ জন গ্রেফতার

  • Update Time : সোমবার, ২৬ জুন, ২০১৭
  • ৩৪৫ Time View

45324ঈশ্বরদী হতে অপহরণকৃত তিন জন পথশিশুকে ঈশ্বরদী পুলিশ উদ্ধার করেছে। সেইসাথে অপহরণকরাী ২ নারীসহ ৫ জন গ্রেফতার হয়েছে।
রবিবার রাতে ঈশ্বরদী থানায় এক প্রেস ব্রিফিংএ অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, গত ২৩শে জুন ঈশ্বরদীর পৌর এলাকার এম এস কলোনী হতে ভারতে পাচারের উদ্দ্যেশে একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র ৩ জন পথ শিশুকে অপহরণ করে। এই শিশুরা গরীব ও প্রান্তিক জনগোষ্ঠির পরিবারের সন্তান। অপহৃত শিশুরা হলো জিম(১১) , জিম(৯) এবং শাহিন(১১)। হেরোইন সেবী আসামীরা মাদকের টাকার জন্য এসব শিশুদের অপহরণ করে ভারতের সীমান্তে দালালদের মাধ্যমে পাচার করে বলে তিনি জানান।
গত ২৩শে জুন এসব শিশু নিখোঁজের বিষয়ে ঈশ্বরদী থানায় অভিযোগ করা হলে পুলিশ তৎপরতা শুরু করে। এব্যাপারে বিভিন্ন থানায় তথ্য প্রেরণ করা হয়। পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে জানতে পারেন এরা নওগাঁ জেলার আত্রাই থানায় অবস্থান করছে। এ অবস্থায় আত্রই থানার সহযোগীতা নিয়ে গত ২৪শে জুন ভরতেঁতুলিয়া ষ্টেশন পাড়া এলাকার একটি দোকানে বসা অবস্থায় শিশুসহ আসামীদের গ্রেফতার করা হয়। পরে আত্রই থানার নিয়ম কানুন পালন করে ২৫শে জুন তাদের ঈশ্বরদীতে আনা হয়।
আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদের বর্ণনা দিয়ে পুলিশ কর্মকর্তা জহুরুল হক বলেন, এসব শিশুদের তারা ২৩ হাজার টাকায় বিক্রি করে। এর আগে তারা বগুড়া, যশোহর বিভিন্ন স্থান থেকে বাচ্চা চুরি করেছে বলে জানিয়েছে। বিভিন্ন এলাকা থেকে গরীব ও প্রান্তিক জনগোষ্ঠির ৮ হতে ১২ বছর বয়সী পথ শিশুদের প্রলোভন দিয়ে অপহরন করে ভারতে পাচার করে, তার পরের ইতিহাস অজানা। গরীব বাবা মা হারানো জিডি করে কিন্তু ছেলে আর ফিরে আসে না। তিনি দৃঢ়তার সাথে বলেন, কিন্তু এখন হতে আর এমন হবে না, আমরা হতে দিব না, পুরো গ্যাংটাকে গ্রেফতার করব ইনশাআল্লাহ।
আটককৃত অপহরণকারীরা হলো রুবেল ওরফে সাদ্দাম ওরফে মুন্না ওরফে নিরব (২৬), রেজাউল (২১), সুমন (১৯), সালমা (২০)ও রাবেয়া (৩৫)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com