1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভারতের কোচ নির্বাচন নিয়ে চলছে নতুন নাটক - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভারতের কোচ নির্বাচন নিয়ে চলছে নতুন নাটক

  • Update Time : মঙ্গলবার, ১১ জুলাই, ২০১৭
  • ২১৬ Time View

73560_Indiaভারতীয় ক্রিকেট দলের নতুন কোচ নির্বাচন নিয়ে চলছে নতুন নাটক। অনিল কুম্বলের পদত্যাগের পর নতুন কোচ হওয়ার জন্য দরখাস্ত চায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অবেদন করেন অনেকেই। তবে সাক্ষাৎকারের জন্য চূড়ান্ত করা হয় পাঁচজনকে। তারা হলেন, ভারতের সাবেক ক্রিকেটার রবি শাস্ত্রী, বীরেন্দর সেওয়াগ, লালচাঁদ রাজপুত এবং অস্ট্রেলিয়ার টম মুডি ও ইংল্যান্ডের রিচার্ড পাইবাস। রবি শাস্ত্রী এর আগে ২০১৪ থেকে ২০১৬ পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের ডিরেক্টর ছিলেন। নতুন কোচ হওয়ার ব্যাপারে তার সম্ভাবনাই বেশি দেখছেন অনেকে। তবে অনেকে বীরেন্দর সেওয়াগ ও টম মুডির কথাও বলছেন। কোচ পদে আগ্রহী পাঁচজনের সাক্ষাৎকার নেয়া হয়েছে সোমবার। ক্রিকেট বোর্ডের অ্যাডভাইসরি কমিটির তিন সদস্য- শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষণ তাদের সাক্ষাৎকার নিয়েছেন। সাক্ষাৎকারের পর ওইদিনই নতুন কোচের নাম ঘোষণার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। অ্যাডভাইসরি কমিটির সদস্যরা অপেক্ষা করছেন, ওয়েস্ট ইন্ডিজ থেকে ভারতীয় দল ফেরার। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলে তবেই কোচ নির্বাচনের বিষয়টি চূড়ান্ত করা হবে বলে জানালেন অ্যাডভাইসরি কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, ‘নতুন কোচ ঠিক করার ব্যাপারে আমাদের কোনো তাড়া নেই সামনে ২০১৯ বিশ্বকাপ। তাই বিষয়টি অনেক গুরুত্বপূর্ণ। চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আরো সময় লাগবে। কোচের নাম ঘোষণার আগে আসরা সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলতে চাই। বিশেষকরে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে।’ গাঙ্গুলির এই কথায় অনেকে রহস্য খুঁজে পাচ্ছেন। কারণ, কিছুদিন আগে কোচ নির্বাচনের ব্যাপারে কথা বলতে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে কথা বলে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহি রাহুল জোহরি। তিনি কোহলির সঙ্গে কথা বলে ফিরেছেন। কোহলির সঙ্গে যদি কথা বলা হয়েই থাকে তাহলে আবার তারসঙ্গে কথা বলতে হবে কেন? এছাড়া কোহলির মুখোমুখি না হয়ে ইন্টারনেটে যোগাযোগের মাধ্যমেও তো তার মতামত জানা যায়। কারণ, কোচ নির্বাচন তো কোহলি করবেন না। অ্যাডভাইসরি কমিটির পরামর্শে করবে বোর্ড। অন্যদিকে ভারতীয় গণমাধ্যম আরেকটি প্রশ্ন সামনে এনেছে। তা হলো, অস্ট্রেলিয়ার টম মুডি যখন কোচ হওয়ার প্রার্থী তখন ভিভিএস লক্ষণ কেন বিচারক? কারণ, মুডি ও লক্ষণ- দু’জনই ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের কোচিং স্টাফের সদস্য। দু’জনের মধ্যে দারুণ সম্পর্ক। ভারতীয় কোনোকোনো মিডিয়া বিষয়টিকে ভালভাবে দেখছে না। তবে যত গুঞ্জনই চলুক, শেষ পর্যন্ত রবি শাস্ত্রীর জয় হতে পারে বলে মনে করছে ভারতীয় মিডিয়া। কারণ, অধিনায়ক কোহলি তাকে পছন্দ করেন। এছাড়া বর্তমান দলের অনেকের পছন্দ নাকি তিনি। ‘টাইমস অব ইন্ডিয়া’কে নাম প্রকাশে অনিচ্ছুক ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেন, ‘ভারতীয় দলের সব ক্রিকেটার রবি শাস্ত্রীকে কোচ হিসেবে দেখতে আগ্রহী। দলের ১৫ সদস্যর মতামতই এমন। এমন কি বিষয়টি ১৪-১ ও নয়।’ সবকিছু মিলিয়ে ভারতীয় দলের নতুন কোচেন নাম ঘোষণা বিলম্ব হওয়া নিয়ে এক ধরনের ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com