1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সঙ্গী কি কেবল যৌনতার টানেই বার বার আপনার কাছে আসে? - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

সঙ্গী কি কেবল যৌনতার টানেই বার বার আপনার কাছে আসে?

  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০১৭
  • ৩১৯ Time View

এখন জীবন খুব ফাস্ট। জাগতিক চাহিদাগুলো মেটানোর তাগিদটাই এখন বেশি। এ যুগে প্রেম, ভালোবাসার সংজ্ঞাটাই যে পালটে গেছে! এখন আর হাতে হাত, চোখে চোখ রেখে সন্ধে কাটানোর স্বপ্ন দেখে না প্রেমিক-প্রেমিকা যুগল। একজনের মনে কিঞ্চিত প্রেম জাগলেও, অপরপক্ষের জন্য সেটা শুধুই টাইমপাস। শুধুই শরীরী খেলা।

এ হেন পরিস্থিতিতে কারোর থেকে জেনুইন প্রেম আশা করা কঠিন। কিন্তু তাও হৃদয়ে খাঁটি প্রেমের আশা জিইয়ে রাখেন কেউ কেউ। বুঝতে চেষ্টা করেন, সঙ্গীর প্রেম সত্য, নাকি কেবলই রতিলীলা। সত্যতা যাচাই করতে কয়েকটি টিপস্ রইল।

১] চেনাজানা কারোর বাড়িতে লেট নাইট পার্টিতে দেখা হয় দু-জনের। সেই রাতে দু-জনেই মদ্যপান করেন। একটা সময়ের পর যখন পার্টির প্রায় সকলেই তন্দ্রাচ্ছন্ন, আপনাদের মধ্যে এমন কিছু হয় যা কারোর জানা নেই। সেই শুরু। এখন প্রায় সারাটা দিনই হোয়ার্টস্ অ্যাপে কথোপকথন চলে। কিন্তু সেই আলাপচারিতা বেশ মাখোমাখো গোছের ইঙ্গিত দেয়। প্রেমের কথা হয় কম। যৌনতা ও শরীর নিয়ে কথা হয় বেশি।

] ঘনঘন দেখাও করেন দু’জনে। কিন্তু খেয়াল করে দেখুন, কোনও সাক্ষাৎই দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় হয় না। বেশিরভাগটাই হয় রাত ৯টার পর। এবং সেই সাক্ষাতের ঠিকানা সঙ্গীর ফাঁকা ফ্ল্যাট বা আপনার নিঝুম বাড়ি। সময়টা বেশিরভাগটাই কাটে বিছানায়।

৩] খেয়াল করে দেখুন, এই ক’টি দিনে আপনারা কিন্তু এক বারের জন্যেও একে অন্যকে জানার চেষ্টা করেননি। ব্যক্তি মানুষটি কেমন জানতে চাননি। কাছাকাছি কোনও কফিশপে একবারের জন্যেও কফি খেতে যাননি। কেননা, একসঙ্গে সিনেমা দেখাকে সঙ্গী মনে করেন সময় নষ্ট। লং ড্রাইভ পেট্রল নষ্ট। রেস্তরাঁয় খাওয়া পয়সা নষ্ট।

৪] আপনারা একে অপরের বন্ধুসার্কেল সম্পর্কে ওয়াকিবহাল নন। সঙ্গী কখনও তাঁর বন্ধুদের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দেননি। আপনার বন্ধুসার্কেল সম্পর্কেও তাঁর জানার কোনও আগ্রহ নেই।

৫] সঙ্গী সম্পর্কের শুরুতেই যদি জানিয়ে দেন, যে তিনি কমিটেড নন, তা হলে জেনে রাখুন বিষয়টা শুধুই শরীর সর্বস্ব। এমন মানুষের সঙ্গে কোনওদিনও ঘর বাঁধার স্বপ্ন দেখবেন না। কয়েকটা মুহূর্ত কাটিয়ে বাই বাই জানিয়ে দিন। ইমোশনালি জড়াতে গেলেই দুঃখ পাবেন।

৬] যৌন মিলনের পর রোম্যান্টিক আউটিংয়ে যেতে চাইলে কখনওই সঙ্গীকে কাছে পান না। নানা রকম অজুহাত দেখাতে শুরু করেন তিনি। বলেন, বাবা-মা বাড়িতে অপেক্ষা করছে, তাঁকে তখনই বাড়ি ফিরতে হবে। না হলে, রুমমেট চিন্তা করছে। পোষ্য বিড়ালটিকেও খেতে দিতে হবে। তবে হ্যাঁ, জেনুইন কারণে বাড়ি ফেরার কারণ থাকলে আপনাকেও অনেকটা সহনশীল হতে হবে। তখন অবুঝের মতো নিজের জোর খাটানো যাবে না। তাই ভালো করে যাচাই করে নিন সঙ্গীর দেখানো কারণগুলি আদতেও সত্য কি না!

আরএম-১২/২১-০৭ (লাইফস্টাইল ডেস্ক, সূত্র: ইনাদোইন্ডিয়া)

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com