Select your Top Menu from wp menus
শুক্রবার, ২৪শে নভেম্বর ২০১৭ ইং ।। রাত ১২:৪৪

নতুন করে প্রেমে পড়েছেন শুভশ্রী

নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিংয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন শুভশ্রী গাঙ্গুলী। আবারও ‘প্রেমে’ পড়েছেন কলকাতার সুপারহিট নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। নিজের ছবিসহ টুইট করে সে ‘প্রেমে’র কথা নিজেই জানিয়েছেন নায়িকা। তবে এবার তিনি কোনো মানুষের প্রেমে পড়েননি। পড়েছেন প্রকৃতি ও আতিথীয়তার প্রেমে।

নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিংয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন শুভশ্রী। লন্ডনে পৌঁছেই যেন ওই জায়গার প্রেমে পড়েছেন অভিনেত্রী। একের পর এক ছবি টুইট করে সে বার্তাও দিয়েছেন তিনি। কখনও ব্রিটিশ ওয়েদারের প্রেমে পড়ছেন, কখনও বা শুটিং লোকেশনের। আপাতত লন্ডন থেকে চার কিলোমিটার দূরে টর্কে চলছে ‘চালবাজ’ ছবির শুটিং।

‘চালবাজ’ এর শুটিং শুরু হওয়ার কথা ছিল গত জুন মাসে। সে উদ্দেশ্যে টিম নিয়ে তখন লন্ডনেও যান পরিচালক-প্রযোজকরা। কিন্তু গোল বাধায় কলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯জন চলচ্চিত্রকর্মীকে নিয়ে যায়নি প্রযোজক সংস্থা এসকে মুভিজ। ট্রলি, আর্ট সেটিং, প্রোডাকশনের কাউকে নিয়ে যাওয়া হয়নি। ফলে আটকে যায় শুটিং। এ নিয়ে জলও কম ঘোলা হয়নি। শেষমেষ বিদেশি টেকনিশিয়ানদের নিয়েই এবার শুটিং শুরু হয়।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘চালবাজ’ ছবিটি। ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ব্যানারে ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের অনন্য মামুন। এতে নায়িকা শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের সুপারহিট নায়ক শাকিব খান। শুভশ্রী-শাকিব জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে জুটি বেধে কাজ করেন দুজন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *