1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিদ্যালয়ে ছাদের পলেস্তারা খসে ১০ ছাত্রী আহত - Swadeshnews24.com
শিরোনাম
প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী” ঈদে দান-খয়রাতের আশায় মানুষ ঢাকায় আসে: ওবায়দুল কাদের প্রয়াত নেতার স্মৃতিচারণ করতে গিয়ে কাঁদলেন মির্জা ফখরুল

বিদ্যালয়ে ছাদের পলেস্তারা খসে ১০ ছাত্রী আহত

  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩২৯ Time View

শ্রীনগরে বিদ্যালয়ে ছাদের পলেস্তারা খসে পড়ে ১০ ছাত্রী আহত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে শ্রীনগর সরকারী সুফিয়া এ হাই খান বালিকা উচ্চ বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আয়শা আক্তার (১৩) ও জেরিন আক্তার (১৩)কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর পাঠদানের সময় হঠাৎ করে বড় আকারের পলেস্তারা খসে ছাত্রীদের মাথার উপর পড়ে। এসময় অন্তত ১০ ছাত্রী আহত হয়। ভবন ধসের আতঙ্কে ছাত্রীরা চিৎকার শুরু করে এবং দৌড়ে ক্লাস রুম থেকে বেরিয়ে আসে। এসময় অন্যান্য শ্রেণীর ছাত্রীরাও ক্লাস রুমের বাইরে চলে আসে।  দেখা যায় ১৯৮৩ সালে নির্মিত দ্বিতল ভবনটির প্রায় প্রত্যেকটি ফ্লোরই ডেবে আছে। সদ্য যোগদান করা বিদ্যালয়টির প্রধান শিক্ষকা শাহানারা বেগম জানান, অন্য শিক্ষকরা জানিয়েছেন দুই বছর আগে পলেস্তারা খসে পড়ার ঘটনা ঘটেছিল। তা মৌক্ষিক ভাবে উপজেলা প্রকৌশল অফিসে জানানোর পর তারা পরিদর্শন করে জানিয়েছিল এখনো পর্যন্ত ভবনটি পরিত্যক্ত ঘোষণা করার সময় হয়নি। কিন্তু দুই বছরে ভবনের অনেক পলেস্তারা খসে পড়েছে এবং একাধিক ফাটল দেখা দিয়েছে। পাঠদান করার সময় ছাত্রীদের পাশাপাশি শিক্ষকরাও আতঙ্কে থাকেন। এই ভবনে পাঠদান করতে থাকলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com