1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পুলিশ কনস্টবল সদস্য নিহত। - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পুলিশ কনস্টবল সদস্য নিহত।

  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০১৭
  • ২৯০ Time View

 আশরাফুল আলম || ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি ||
কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। ওই পুলিশ কনস্টেবলের নাম আরিফুর রহমান (২৫) কং নং-৫৬০। নিজ বাড়ী ময়নসিংহ জেলার খাকডয়ে গ্রামের ফজলুল জক করিম এর পুত্র সে। এ সময় গুরুতর আহত হয়েছেন এনা পরিবহন এর সুপারভাইজার মোঃ ডালিম (২৩) কিশোরগঞ্জ জেলার ব্রাম্মনগাও গ্রামের বাজিতপুর উপজেলার নামে এক পথচারী। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে। ঘটনাটি নিশ্চিত করে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান জানান, অপরাধীদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ। পুলিশ জানায়, আজ রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের মেঘনা নদীর উপর নির্মিত সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নীচে দিয়ে যাওয়ার সময় ডালিম নামে এক পথচারীকে আটক করে ছিনতাইকারীরা। এ সময় ওই পথচারীকে দেশীয় অস্ত্রের আঘাত করলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় ঘটনাস্থলের অদূরে রেল সেতু পাহারায় থাকা পুলিশ ব্যারাকের সদস্য আরিফুর রহমান সিভিল পোষাকে ছুটে আসলে ছিনতাইকারীরা তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
উক্ত ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ কামরুল ইসলাম, ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ,এসআই রাসেল মিয়া এবং এসআই জুবায়ের সহ বিভিন্ন আইন শৃংঙ্খলাবাহিনীর সদস্যরা। সম্প্রতি এক ইভটেজারের হাত থেকে এক বোনকে বাচাঁতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জীবন দিতে হয়েছে নরসিংদীর রমাজানকে এছাড়া ভৈরব উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি এডভোকেট পলাশ কেও প্রাণ হারাতে হয়েছিলো ঐসব ছিনতাইকারী ছুরিকাঘাতে। উক্ত পুলিশ কনস্টেবল আরিফ হত্যার ঘটনায় দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তির আহ্বান জানান ভৈরবের সচেতন নাগরিকবৃন্দ আরো বলেন, ভৈরবের প্রধান বিনোদন পর্যটন কেন্দ্রে যেন হার কোন মায়ের কুল না খালি হতে হয় সে জন্য আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যদের আরো জোর তৎপর হওয়ার জন্য অনুরোধ করেন। সংরক্ষতি এরিয়ায় ২৪ ঘন্টা পর্যাপ্ত পুলিশ,র‌্যাব এবং কমিনিউটি পুলিশিং বিশেষ ক্যাম্প করার আহ্বান জানান এবং ভালো মানসম্পন্ন সিসিটিভি ক্যামেড়ায় বাড়ানো জন্য অনুরোধ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com