1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কিশোরগঞ্জ ভৈরবে র‍্যাবের ভেজাল বিরোধী অভিযান - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কিশোরগঞ্জ ভৈরবে র‍্যাবের ভেজাল বিরোধী অভিযান

  • Update Time : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ৩৪৮ Time View

আশরাফুল আলম।।

কিশেরাগঞ্জের ভৈরবে র্যাব-১৪, ভৈরব ক্যাম্পের ভেজাল বিরোধী অভিযানে ১টি বেকারী কারখানা, ১টি সেমাই কারখানা ও ২টি চানাচুর কারখানাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫লাখ ৭০ হাজার টাকা আর্থিক জরিমানা সহ ৪ হাজার ৭শ কেজি ভেজাল খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়।
বুধবার দুপুর ২টার দিকে উক্ত ভেজাল বিরোধী অভিযান শুরু হয় এবং রাত ১০টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।
এসময় ভৈরব পৌর এলাকার ভৈরব বাজারস্থ আল-আমিন সেমাই কারখানা, পঞ্চবটী নতুন রাস্তা এলাকার মুন্না ফুড প্রোডাক্সের মেসার্স বোম্বাই চানাচুর কারখানা, পঞ্চবটি বৌবাজার এলাকার ইয়াকুব এন্ড মাহবুব চানাচুর কারখানা ও ভৈরবপুরস্থ রহিম বেকারীতে র্যাবের ভেজাল বিরোধী অভিযান পরিচালনার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদ ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো: জাকির হোসাইন। উক্ত অভিযানে র্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর নাজমুল আরেফিন পরাগ, সহকারী পরিচালক এএসপি জুয়েল চাকমা সহ র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।
র্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারা লংঘন করায় উক্ত ভেজাল বিরোধী অভিযানে আল আমিন সেমাই কারখানা মালিককে ১ লাখ ২০ হাজার টাকা, মুন্না ফুড প্রোডাক্সের প্রতিষ্ঠান মেসার্স বোম্বাই চানাচুর কারখানা মালিককে ২লাখ ৫০ হাজার টাকা, ইয়াকুব এন্ড মাহবুব চানাচুর কারখানা মালিককে ১ লাখ টাকা ও রহিম বেকারীকে ১লাখ টাকা নগদ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তিনি জানান, র্যাব সূচনালগ্ন থেকেই মানুষের কল্যাণে কাজ করে আসছে। র্যাব বাহিনীর প্রতি মানুষের শতভাগ আস্থা রয়েছে। সেই আস্থা অর্জনে বরাবরই এ বাহিনী প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নিরলসভাবে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ সহ সকল ভেজালের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। র্যাবের এ ভেজাল বিরোধী অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।
এদিকে ভৈরবে অর্ধশত বেকারী ও চানাচুর কারখানা, সেমাই কারখানা, শতাধিক কয়েল কারখানা, করাত মিল, খাবার হোটেল, পলিথিন কারখানা সহ বিভিন্ন ধরণের ব্যবসায়ী প্রতিষ্ঠানের বেশিরভাগই নিযমনীতির তোয়াক্কা না করে নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন করছে। এদের মধ্যে বেশির ভাগ প্রতিষ্ঠানেরই অনুমোদন নেই বলে জানা গেছে। লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র বিহীন বিভিন্ন কারখানা ব্যাঙের ছাতার মত শহরের আনাছে কানাছে আবাসিক এলাকায় গড়ে উঠেছে। এতে করে এক দিকে যেমন ভেজাল পণ্য উৎপাদন করা সুযোগ পাচ্ছে, অপরদিকে পরিবেশ দূষণের মাধ্যমে জনজীবন হুমকির সম্মুখীন হচ্ছে। এসকল প্রতিষ্ঠানে র্যাব সহ স্থানীয় প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা অব্যহত রাখলে কিছুটা হলেও ভেজাল পণ্য উৎপাদন বন্ধ সহ পরিবেশ দুষণের হাত থেকে ভৈরববাসীর পরিত্রান মিলবে বলে স্থানীয় বাসিন্দারা মনে করেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com