1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পদত্যাগ করলেন প্রীতি প্যাটেল, বৃটিশ রাজনীতিতে ঝড় - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

পদত্যাগ করলেন প্রীতি প্যাটেল, বৃটিশ রাজনীতিতে ঝড়

  • Update Time : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ২০০ Time View

বৃটিশ রাজনীতিতে তোলপাড়। একের পর এক আঘাতে দৃশ্যত অনেকটাই বিব্রতকর অবস্থায় প্রধানমন্ত্রী তেরেসা মে। একদিকে এমপি, মন্ত্রীদের যৌন কেলেঙ্কারির অভিযোগ। আর সেই অভিযোগে পদত্যাগও করে ফেলেন প্রতিরক্ষামন্ত্রী স্যার মাইকেল ফ্যালন। এ ঘটনার এক সপ্তাহ পাড় না হতেই আরেক ধাক্কা। এবার পদত্যাগ করেছেন তার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক মন্ত্রী প্রীতি প্যাটেল।ক্রমশ চাপ বাড়ছে পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসনের পদত্যাগের। এ ছাড়া বৃটেনে সন্ত্রাসী হামলার রয়েছে বড় ঝুঁকি। সবকিছু মিলিয়ে জেরবার প্রধানমন্ত্রী তেরেসা মে। বৃটিশ মিডিয়া রিপোর্ট দিচ্ছে, এরই মধ্যে সরকার ভেঙে পড়ার আশঙ্কা দেখা দিযেছে। প্রীতি প্যাটেল পদত্যাগ করেছেন সরকারের অগোচরে ইসরাইলের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করা নিয়ে। বিতর্কিত গোলান উপত্যকা সফর করেছেন তিনি। ইসরাইলের সেনাবাহিনীকে বৃটেনের আর্থিক সহায়তা দেয়া উচিত বলেও ইসরাইলি কর্মকর্তাদের সঙ্গে তিনি গোপন আলোচনা করেছেন। ব্যক্তিগত পর্যায়ে ইসরাইল সফরে গিয়ে তিনি সেখানকার রাজনৈতিক নেতা ও লবিস্টদের সঙ্গে সাক্ষাতে এসব কথা বলেছেন। একই রকম অভিযোগ আছে পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসনের বিরুদ্ধে। বরিস জনসনের পদত্যাগ দাবি করা হয়েছে। কিন্তু তিনি এখনও অটল আছেন। ঝরে গেছেন প্রীতি প্যাটেল। তবে তিনি ঝরে গেছেন মানে তিনি শেষ হয়ে যান নি। প্রধানমন্ত্রী তেরেসা মে’কে সতর্ক করে দিয়েছেন। বলেছেন, তিনি ব্রেক্সিট প্রক্রিয়ায় তার জন্য কাঁটা হয়ে দাঁড়াবেন। এ ঘটনায় প্রীতি প্যাটেলের আফ্রিকা সফর বাতিলের নির্দেশ দেন তেরেসা মে। তার প্রেক্ষিতে তিনি বুধবার দিবাগত রাতে পদত্যাগ করেন। তিনি দাবি করেন, ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াুহুর সঙ্গে তার যে সাক্ষাত হয়েছিল তা জানতেন প্রধানমন্ত্রী তেরেসা। তবে ১০ ডাউনিং স্ট্রিট এ বিষয়টি স্বীকার করছে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com