Select your Top Menu from wp menus
শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০১৮ ইং ।। সন্ধ্যা ৬:২৪

তবে কি শাকিব খান এর নতুন ছবি হচ্ছে ‘মাস্ক’?

শাকিব খান’ বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রে পরিচালক, প্রযোজকদের আস্থার এক নাম। দেশের মানুষের ভালোবাসা পাবার পর ‘শিকারী’ ছবি দিয়ে যৌথ প্রযোজনায় তার যাত্রা শুরু করে ওপার বাংলাতেও বেশ সুনাম অর্জন করে।এখানেই থেমে নেই সে পরে ‘নবাব’ দিয়ে দুই বাংলায় নিজের অবস্থান আরো  পোক্ত করে নেন এই সুপারস্টার ।

কিছুদিন আগে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনার একটি ছবিতে কাজ শুরু করেন শাকিব। এখানে তার বিপরীতে আছেন টালিগঞ্জের দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। ছবির পরিচালক রাজীব বিশ্বাস। এরই মধ্যে পরিকল্পনা মাফিক বেশ কিছু অংশের দৃশ্যায়নও হয়ে যায় ছবিটির।  সবকিছুই চূড়ান্ত হয়েছিল, শুধু নামটা ছাড়া।

এবার শোনা যাচ্ছে, এ ছবির নাম হচ্ছে ‘মাস্ক’। একটি বিশ্বস্ত সূত্র জানা যায়, ‘সিক্রেট মিশন’, ‘বিদ্রোহী’ ও ‘মাস্ক’- এ তিনটি নাম ভাবা হচ্ছিল ছবিটির জন্য। তবে নির্মাতার পছন্দ ‘মাস্ক’ নামটি। সূত্র জানিয়েছে, ডিসেম্বরের দিকে অফিশিয়ালি জানানো হতে পারে এ ছবির নাম।

জানা গেছে, ছবিটিতে ৪টি গান থাকবে। বাবা যাদবের কোরিওগ্রাফিতে ইউরোপের বিভিন্ন দেশে চিত্রায়িত হবে সেগুলো। গানের কাজ শেষ হলে সেগুলো ভারতের সংগীত বাংলা চ্যানেলে প্রচারের মাধ্যমে ছবির প্রচারণা চালাবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এছাড়া ছবিটির টেলিভিশন প্রিমিয়ারের ব্যাপারেও একটি গুঞ্জন শোনা যাচ্ছে। কলকাতার জনপ্রিয় টিভি চ্যানেল জলসা মুভিজে ছবিটির টিভি প্রিমিয়ার হতে পারে।

আহসান্ হারুন এলিন, স্বদেশ নিউজ২৪.কম:

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *