Select your Top Menu from wp menus
শুক্রবার, ২৪শে নভেম্বর ২০১৭ ইং ।। সকাল ১১:৪৬

জমকালো আয়োজনে ‘মারমেইডস’ ফেসবুক গ্রুপের মিলন মেলা ২০১৭ অনুষ্ঠিত

বর্তমানে নারীরাও এগিয়ে যাচ্ছে সর্ব ক্ষেত্রে তারাই ধারাবাহিকতায় তথ্যপ্রযুক্তিতে নারীরাও এখন সরব। অনলাইনে ছেলেদের চেয়ে মেয়েরা এখন অনেক বেশি এগিয়ে যাচ্ছে। অনেক নারী উদোক্তারা এখন এগিয়ে আসছেন। আর এরই ধারাবাহিকতায় গত ৩ নভেম্বর ফেসবুক মারমেইডস গ্রুপের প্রথম গ্রান্ড গেট টু গেদার এর প্রোগ্রাম সম্পন্ন হয় রাজধানীর একটি রেস্টুরেন্টে । অনুষ্ঠানে সব নারী উদোক্তারা স্বাধীনভাবে আনন্দ করেছে। সাহসী নারী উদোক্তাদের এমন আয়োজন সকল নারীদের আরো শক্তিশালী করে সহায়তা করছে।

মারমেইড গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন  মোহনা, তারিন, অতসি, তাহমিনা, আবিদা  এই পুরো আয়োজনের  স্পন্সর কালেকশনর দায়িত্ত্বে ছিলেন। মারমেইডস গ্রুপের প্রতিষ্ঠাতা মোহনার নিজেরও একটি বুটিকস এর পেজ স্বদেশ নিউজকে জানান- মারমেইড গ্রুপের   উদ্দেশ্য হল নারী উদোক্তাদের একটি প্লাটফর্ম এর সকল সদস্যদের একত্রিত করা।  সমাজ সেবামুলক কাজে সবাই মিলে অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিত ও বিপদগ্রস্ত মানুষদের সাহায্য করতে পারি। আর আমি বিশ্বাস করি আমরা সকলেই হাতে হাত রেখে কাজ করলে আমাদের চারপাশ টা পরিবর্তন করতে সময় লাগবে না।

প্রথম গ্রান্ড গেট টু গেদার এর প্রোগ্রামে মেম্বারদের গিফট ও স্পন্সর এবং সেলেব্রেটি অতিথিদের সম্মাননা দেওয়া হয়। আর সাথে ছিল র‍্যাফেল ড্র । মারমেইডস গ্রুপের প্রোগ্রামে উপস্থিত ছিলেন মডেল অভিনেত্রী নুসরাত জাহান নিপা ও স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

উক্ত আয়োজনে মিডিয়া পার্টনার ছিল রেডিও স্বদেশ, স্বদেশ টিভি ও স্বদেশ নিউজ২৪.কম। সিনেমাটোগ্রাফিতে ছিল শেখ সাদী।

অনুষ্ঠানে আয়োজক ও স্পন্সরদের সাক্ষাতকার নেন জনপ্রিয় আরজে ও সাংবাদিক সাইমুর রহমান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *