Select your Top Menu from wp menus
শুক্রবার, ২৪শে নভেম্বর ২০১৭ ইং ।। সকাল ১১:৪১

বর্নাঢ্য আয়োজনে ‘টেস্ট ব্লাস্ট’ এর যাত্রা শুরু

রায়হান, স্বদেশ নিউজ২৪.কম: গতকাল ১০ নভেম্বর ২০১৭ শুক্রবার রাজধানীর ধানমন্ডির জিগাতলার কেয়ারী ক্রিসেন্ট  ৬ষ্ঠ তলায় বনার্ঢ্য আয়োজনে  ‘টেস্ট ব্লাস্ট’ ফাস্ট ফুড ও রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- টেস্ট ব্লাস্ট এর পরিচালক – সোনিয়া ইয়াসমিন, নাসিফ আকতার, নুসরাত নাসিফ, মডেল অভিনেত্রী জেসমিন মৌসুমি, বারিস ও সারাকা মজুমদার  এবং স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।  টেস্ট ব্লাস্ট রেস্টুরেন্টটি সম্পূর্ন ভিন্ন রকমের পলিসিতে যাত্রা শুরু করেছে। এখানে ভোক্তারা তাদের পছন্দমত উপাদন দিয়ে নির্দিষ্ট মেনুর খাবার সুলভ মূল্যে খেতে পারবেন। প্রথমে রেস্টুরেন্টটির স্বপ্নে এঁকেছিলেন সোনিয়া আর তারই কনসেপ্ট অনুযায়ী ভিতরের ডেকোরেশন করা হয়েছে।

‘টেস্ট ব্লাস্ট’ এর অন্যতম পরিচালক সোনিয়া ইয়াসমিন এই প্রতিবেদককে জানান, সবাইকে সাথে পেয়ে ভালো লাগছে। যারা উপস্থিত হয়েছেন সবাইকে অভিনন্দন। ‘টেস্ট ব্লাস্ট’ সবসময় মানসম্পন্ন খাবার নিয়ে আপনাদের সাথে থাকবে।

নাসিফ আকতার ও নুসরাত নাসিফ জানান, স্বল্প মূল্যে ভালো মানের খাবার পরিবেশন করায় আমাদের একমাত্র লক্ষ্য। সবাই দোয়া করবেন আমরা যেন গুনগত মান ঠিক রেখে উন্নত মানের খাবার সরবরাহ করতে পারি। 

অনুষ্ঠান ইভেন্ট পার্টনার স্বদেশ মাল্টিমিডিয়া ও মিডিয়া পার্টনার – রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ টুয়েন্টিফোর .কম, স্বদেশ কন্ঠ ও স্বদেশ.টিভি। স্বদেশ টিম অনুষ্ঠানের কার্যক্রম সরাসরি সম্প্রচার করে এবং আরজে সাইমুর টেস্ট ব্লাস্ট এর কর্ণধারদের সাক্ষাতকার গ্রহন করেন। ফটোগ্রাফিতে ছিলেন শেখ সাদী ও সিনেমাটোগ্রাফিতে রায়হান কবির এবং সহযোগিতায় ছিলেন এলিন ও শাওন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *