1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করবে বিএনপি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করবে বিএনপি

  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
  • ৩০৭ Time View

হামিম রাফি , নিউজ ডেস্কঃ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করবে বিএনপি। যাতে এ দেশের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। তিনি বলেন, সরকারের সাহস থাকলে প্রশাসনকে ব্যবহার না করে জনগণকে মোকাবিলা করুক। যদি তারা ভালো কাজ করে থাকে এবং জনগণ তাদের বিজয়ী করে তাহলে বিএনপির কিছুই বলার নেই।

আজ মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব যশোর মিলনায়তনে যশোর নগর বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মঈন খান এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির আলোচনায় ড. আবদুল মঈন খান সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশে বিদেশে সবাইকে বোঝাতে হবে এ সরকার দশ বছরে কী করেছে। ৬৫ হাজার মামলা দেওয়া হয়েছে। সরকার একটি প্রভেদ সৃষ্টি করেছে যা নতুন প্রজন্মকেও জানাতে হবে। কারণ বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী এবং জনগণের ভোটে সরকার গঠন করতে চায়।

যশোর নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুণ্ডু ও বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু।

অন্যদের মধ্যে বক্তব্য দেন যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাঘারপাড়া থানা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ূব, সদর উপজেলা বিএনপির সভাপতি মো. নুরুন্নবী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com